সিএনজি করে এসে ২ লাখ টাকার ব্যাগ ছিনতাই

তারপর যা ঘটলো

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৭ অক্টোবর, ২০২২ at ৫:১৭ পূর্বাহ্ণ

নগরীর হালিশহরে ২ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার সময় হাতেনাতে দুইজনকে আটক করেছে ট্রাফিক পুলিশ। গতকাল বুধবার দুপুর দেড়টায় বড়পোল মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের থেকে ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়। আটক ব্যক্তিরা হল- হোসেন ও নুরুল হক। বড়পোল এলাকার ট্রাফিক ইন্সপেক্টর অমলেন্দু বিকাশ দে বিষয়টি নিশ্চিত করেছেন।
ছিনতাইয়ের শিকার মশিউর রহমান জানান, ইসলামী ব্যাংক হালিশহর শাখা থেকে ৩ লাখ ৪৬ হাজার টাকা উত্তোলন করে আমি আর আমার স্ত্রী রিকশা করে বাসায় ফিরছিলাম। এ সময় ২ লাখ টাকার চটের ব্যাগটি আমার হাতে ছিল। বাকি টাকা আমার স্ত্রীর ব্যাগে ছিল। আমরা বড়পোলের একটু আগে পৌঁছলে একটি সিএনজি টেক্সি থেকে কিছু লোক আমার হাতে থাকা টাকার ব্যাগটি টান মেরে নিয়ে পালিয়ে যায়। আমরা চিৎকার করলে আশপাশের লোকজন তাদের ধরার চেষ্টা করে। কিন্তু যানজট থাকার কারণে ছিনতাইকারীরা উল্টো পথে পালিয়ে যাওয়ার চেষ্টা করেও পালাতে পারেনি।
ওই সময়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্টরা ধাওয়া করে টাকার ব্যাগসহ দুজনকে আটক করে। তবে একজন পালিয়ে যায়। তিনি আরও বলেন, ট্রাফিক সার্জেন্টরা আমাদের নিয়ে হালিশহর থানায় যান। সেখানে অভিযোগ দায়ের করেছি। আর ছিনতাইকারীদের কাছ থেকে উদ্ধার করা টাকা বৃহস্পতিবার আদালতের মাধ্যমে আমাদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।
এ বিষয়ে সিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) তারেক আহমেদ বলেন, এক দম্পতি হালিশহর ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা তুলে বাসায় ফেরার পথে বড়পোল এলাকায় ছিনতাইয়ের শিকার হয়। বড়পোল এলাকায় দায়িত্বরত আমাদের ট্রাফিক সার্জেন্টরা ছিনতাইকারীদের ধাওয়া করে টাকার ব্যাগসহ দুজনকে আটক করে। আটককৃতদের হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়তলীর ২ আড়তেই মিলল ২৬১ বস্তা চিনি
পরবর্তী নিবন্ধজেনারেল হাসপাতালে ফের যোগদানের আবেদন ফোরকানের