‘সরকারি গেজেট অনুযায়ী মালিকের জমা নিশ্চিত করতে হবে’

| বুধবার , ৪ জানুয়ারি, ২০২৩ at ৬:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা ফসিউল আলম রিয়াদ বলেছেন, সরকারি গেজেট অমান্য করে মালিকরা অতিরিক্ত জমা আদায় করে সিএনজিচালিত শ্রমিকদের উপর জুলুম করছে। তিনি এই শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান এবং সরকারি গেজেট অনুযায়ী মালিকের জমা নিশ্চিতের দাবি জানান।

গত রোববার চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের ছোটপুল শাখার এক সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ইউনিয়নের ছোটপুল শাখার সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্ব্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন পরিবহণ শ্রমিক নেতা মো: ইদ্রিস ও মোহাম্মদ সাগর।

বক্তব্য রাখেন মো: ইউসুফ, মো: ইসমাইল, মো: জসিম, মো: তোফায়েল, মো: মেজবাহ, সুরুজ মিয়া, শাহিন মিয়া, শাহিন সাদেক, নুলে আলম, ইলিয়াছ, আলী ও মিজান প্রমুখ। সভাপতির বক্তব্যে মোহাম্মদ আলী বলেন, সিএনজি চালিয়ে সারাদিন পরিশ্রম করে রাতে খালি পকেটে বাসায় ফিরতে হয়।

পরিবার পরিজন নিয়ে খুবই দু:র্বিসহ দিনাতিপাত করতে হচ্ছে আমাদের। তাই তিনি গেজেট অনুযায়ী মালিকের জমা নেয়া, যত্রতত্র মামলা না দেয়া ও পলস মেশিনে মামলা বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ২০২২ সালের টিসিবির বিক্রি কার্যক্রম শেষ
পরবর্তী নিবন্ধমনজুর আলমের সুস্থতা কামনায় দোয়া মাহফিল