‘মা-বাবার সাথে অভিমান’ চন্দনাইশে তরুণীর আত্মহত্যা

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ৯ মে, ২০২৪ at ১১:০৭ পূর্বাহ্ণ

চন্দনাইশের দোহাজারীতে এক তরুণী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। তার নাম পিয়া আকতার (১৮)। ‘পিতামাতার সাথে অভিমান করে’ তিনি আত্মহত্যা করেন বলে জানা যায়। গতকাল বুধবার সকালে দোহাজারী পৌরসভার ৭ নং ওয়ার্ড রায়জোয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে জানা যায়, পিয়া আকতার রায়জোয়ারা গ্রামের কৃষক নুরুল কবিরের মেয়ে। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে পিয়ার সাথে তার পিতা নুরুল কবির ও মা খুরশিদা বেগমের সাথে বিবাদ হয়। এ নিয়ে পিতামাতার সাথে অভিমান করেন পিয়া আকতার। গতকাল বুধবার সকালে ঘুম থেকে উঠে পিতামাতার সাথে বসে চানাস্তা খায় পিয়া। পরে তার পিতামাতা বাড়ির পার্শ্ববর্তী ক্ষেতে কাজ করতে গেলে পিয়া আকতার ঘরের জানালার গ্রিলের সাথে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বাবামা ক্ষেত থেকে বাড়িতে এসে মেয়েকে ঝুলতে দেখে নিচে নামিয়ে দেখেন পিয়া মারা গেছে।

খবর পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. বিল্লাল হোসেন ও পুলিশদল ঘটনাস্থলে এসে লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করেন। উপপরিদর্শক মো. বিল্লাল হোসেন বলেন, ধারণা করা হচ্ছে পারিবারিক বিষয় নিয়ে পিতামাতার সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে। এ নিয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানের ৩০ শতাংশ এলাকা তিন দিন ধরে বিদ্যুৎহীন
পরবর্তী নিবন্ধকালুরঘাটে টেম্পোর ধাক্কায় ভাঙল বৃদ্ধের পা