চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু রাঙ্গুনিয়ার যুবকের

দোহাজারীতে মোটরসাইকেল দুর্ঘটনা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ১০ মে, ২০২৪ at ৯:২০ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া থেকে বন্ধুদের সাথে মোটরসাইকেলে চড়ে কক্সবাজার বেড়াতে যান মুহাম্মদ তৌহিদুল ইসলাম রাকিব (২৫)। ফেরার পথে দোহাজারী এলাকায় গুরুতর আহত হয়েছিলেন রাকিব। দীর্ঘ ১২ দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মারা যান। নিহত রাকিব উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা এলাকার নুরুল ইসলাম এবং পশ্চিম সরফভাটা আলমশাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খুরশিদা বেগমের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী জানান, নিহত রাকিব তার বন্ধুদের সাথে মোটরসাইকেল যোগে কঙবাজার বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে দোহাজারী এলাকায় এলে দ্রুতগামী একটি বাস মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা মারে। এতে বাইকের পেছনে বসা রাকিব পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন, তবে অক্ষত রয়েছেন বাইক চালক যুবক।

নিহত রাকিব পরিবারে দুই ভাইয়ের মধ্যে ছোট সন্তান। তিনি ও তার বড় ভাই আরিফসহ সরফভাটা ক্ষেত্রবাজার এলাকায় মোবাইল মেরামতের ব্যবসায় করতো। তার বাবা নুরুল ইসলাম ক্ষেত্রবাজারের একটি ব্যাংকে চাকরি করেন। পরিবারের পক্ষ থেকে বিনাময়না তদন্তে লাশটি পেতে দোহাজারী হাইওয়ে থানায় আবেদন করা হয়েছে। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী নদীকে রক্ষা করতে হবে : সিএমপি কমিশনার
পরবর্তী নিবন্ধবাংলাদেশে আশ্রয় নিল আরও পাঁচ বিজিপি সদস্য