মনজুর আলমের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

দুই মসজিদে ৩৫ মেট্রিক টন রড অনুদান

| বুধবার , ৪ জানুয়ারি, ২০২৩ at ৬:২৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশরের সাবেক মেয়র, মোস্তফা হাকিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনজুর আলম শারীরিকভাবে অসুস্থ। তাঁর সুস্থতা কামনায় গতকাল মঙ্গলবার দেওয়ানহাটে মোস্তফা হাকিম কর্পোরেট কার্যালয়ে সকাল থেকে খতমে কোরআন, খতমে বোখারি, খতমে গাউসিয়া, খতমে খাজেগান, খতমে সেফা, দোয়া, মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাতে প্রতিষ্ঠানের পরিচালক সরওয়ার আলম চৌধুরী, মোহাম্মদ ইব্রাহীম, জিএম নুপুর চৌধুরী, মাওলানা মোহাম্মদ ইউনুছসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন জামিয়া আহমদিয়া সুন্নিয়া অলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. লিয়াকত আলী। মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ এবং এম. মনজুর আলমের সুস্থতা কামনা করা হয়।

এদিকে মোহাম্মদ মনজুর আলম শুলকবহর ওয়ার্ডস্থ প্রত্যাশা সিডিএ আবাসিক এলাকায় নির্মাণাধীন জান্নাতুল ফেরদাউস জামে মসজিদের জন্য ১৮ মেট্রিক টন রড এবং পূর্ব ষোলশহর ওয়ার্ডস্থ হাজী আবুল হোসেন জামে মসজিদ নির্মাণের জন্য ১৭ মেট্রিক টন রড অনুদান হিসেবে প্রদান করেছেন। সকালে সাবেক মেয়র এম. মনজুর আলমের পক্ষে হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক সরওয়ার আলম উল্লেখিত মসজিদসমূহের পরিচালনা কমিটির হাতে রড প্রদানের ডিও লেটার হস্তান্তর করেন।

এ সময় তিনি বলেন, সমাজ বিনির্মাণে দুস্থ মানবতার সেবায় এবং পবিত্র ইসলাম ধর্মসহ সকল ধর্মের সেবায় নিয়োজিত আমাদের হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট। এ সময় জান্নাতুল ফেরদাউস জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ হোসাইন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আকবর, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী আক্কাস, হাফেজ মাওলানা আমিনুল ইসলাম ও মোহাম্মদ সেলিম উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ‘সরকারি গেজেট অনুযায়ী মালিকের জমা নিশ্চিত করতে হবে’
পরবর্তী নিবন্ধবাঁশখালীর পাহাড়ি এলাকায় বসতি গড়া থামছে না