আগামীর বাংলাদেশ গড়তে যুবকদের দক্ষতার বিকল্প নেই

এস ও এস চিলড্রেন্স ভিলেজের অনুষ্ঠানে সুফি মিজান

| বৃহস্পতিবার , ৯ মে, ২০২৪ at ১১:০৭ পূর্বাহ্ণ

এন্টারপ্রিনিয়ার্সশিপ অ্যান্ড বেসিক স্কিলস ট্রেনিং টু এনশিউর সাসটেইনবেল সোর্স অফ ইনকাম শীর্ষক প্রকল্পের উদ্বোধনী ও অবহিতকরণ অনুষ্ঠান গতকাল বুধবার এস ও এস চিলড্রেন্স ভিলেজ চট্টগ্রাম প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান। সভাপতিত্ব করেন এস ও এস চিলড্রেন্স ভিলেজেসের ন্যাশনাল ডিরেক্টর ডা. মো. এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান, চিটাগাং চেম্বারের সভাপতি ওমর হাজ্জাজ, চিটাগাং উইম্যান চেম্বারের সিনিয়র সহসভাপতি ডা. মুনাল মাহবুব, এঙ্করেজ কন্টেইনার ডিপোর পরিচালক ফায়সাল আমিন, চসিকের ৭ ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এস ও এস চিলড্রেন্স ভিলেজ চট্টগ্রামের শিশু তিশা আকতার। বক্তব্য দেন, এস ও এস চিলড্রেন্স ভিলেজেসের প্রোগ্রাম ডিরেক্টর ডা. আশরাফ হোসেন, ডেপুটি ডিরেক্টর এরফান হক।

পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আগামীর বাংলাদেশ গড়ে তুলতে যুবকদের দক্ষতার বিকল্প নেই। এই প্রকল্পের মাধ্যমে এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ যুবক/যুবতীদের দক্ষ করে গড়ে তোলার মাধ্যমে আগামীর সম্ভাবনাময় বাংলাদেশ বিনির্মাণে যে উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয়।

প্রধান অতিথি বলেন, সরকার যুবক/যুবতীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ধন্যবাদ জ্ঞাপন করেন এস ও এস চিলড্রেন্স ভিলেজ চট্টগ্রামের পরিচালক মো. ইসমাইল হোসেন খান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকালুরঘাটে টেম্পোর ধাক্কায় ভাঙল বৃদ্ধের পা
পরবর্তী নিবন্ধপ্রবাসীরা বিদেশ থেকে ফিরলেও প্রয়োজনীয় সহায়তা দিতে হবে