লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই গুরুতর আহত

| শুক্রবার , ১৩ অক্টোবর, ২০২৩ at ১২:১৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার পদুয়া হযরত পেটান শাহ গেইট সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ সিরাজুল ইসলাম নামের পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক (এএসআই) গুরুতর আহত হয়েছেন। তিনি সাতকানিয়া থানার সহকারি উপ-পরিদর্শক হিসেবে কর্মরত।

উক্ত দূর্ঘটনায় পদুয়া দরগাহ মোড়া এলাকার মৃত আহমদ উল্লাহর পুত্র মনজুর আলম (৩০) আহত হন।

ঘটনার প্রত্যক্ষদর্শী হযরত পেটান শাহ গেইট সংলগ্ন নয়াপাড়া এলাকার নুরুল কবির জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টায় এএসআই সিরাজুল ইসলাম মোটরসাইকেল যোগে লোহাগাড়া থেকে সাতকানিয়া অভিমুখে যাওয়ার পথে সামনের মোটরসাইকেল আরোহী মনজুর আলম হঠাৎ করে ঘুরিয়ে দিলে এএসআই সিরাজুল ইসলাম গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাৎক্ষণিক তাঁকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তাৎক্ষণিক খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম, সাতকানিয়া থানার ওসি তদন্ত আবুল কালাম লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে চিকিৎসার খোঁজখবর নেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিমুল দত্ত দৈনিক আজাদীকে জানান, গুরুতর আহত অবস্থায় এএসআই মোহাম্মদ সিরাজুল ইসলামকে হাসপাতালে আনা হয়, তাঁর মাথার ভিতর বড় ধরনের জখম হয়েছে বলে ধারণা করছি, তিনি অচেতন অবস্থায় ছিলেন, তাঁর কান দিয়ে রক্ত প্রবাহিত হচ্ছিল, তাৎক্ষণিক ভাবে তাঁকে অক্সিজেন দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফৌজদারহাট ডিসি পার্কে ১৩ অবৈধ স্থাপনা উচ্ছেদ
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা