সাংসদের লোকেরা আমার ওপর হামলা চালিয়েছে

সংবাদ সম্মেলনে বাঁশখালীর পৌর মেয়র

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৭ জানুয়ারি, ২০২২ at ৮:৩৯ পূর্বাহ্ণ

 

 

বাঁশখালী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী তার ওপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার ওপর হামলায় জড়িতদের শাস্তি দেওয়ার আকুতি জানান।

গতকাল বুধবার চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই আকুতি জানান। তিনি বলেন, বাঁশখালীর মুক্তিযোদ্ধারা অসহায় দিনযাপন করছে। যার নমুনা গত ১৮ জানুয়ারি আপনারা দেখেছেন ও জেনেছেন। সেদিন হামলাকারীরা একজন মুক্তিযোদ্ধার উপর হামলা চালিয়ে ক্লান্ত হননি, আমাকে প্রাণে মারতে না পেরে সেদিনের ঘটনার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে আমার চরিত্রহননের প্রয়াস চালিয়েছে। এ ঘটনার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য ছিল। সাংসদের লোক হিসেবে পরিচিত সিরাজ, মিনার ও ইলিয়াছের নেতৃত্বেই এই হামলা চালানো হয়েছে। ঘটনার পর থেকে আমাকে ভয়ভীতি দেখিয়ে চলেছে সাংসদের লোকজন।

পৌর মেয়র বলেন, বর্তমানে তৃণমূল আওয়ামী লীগের কোন নেতাকর্মী সাংসদের সাথে নেই। জামায়াতবিএনপির লোক দিয়ে সংগঠন চালাচ্ছেন এমপি। সাংসদ বাঁশখালীতে একছত্র আধিপত্য কায়েম করতে চায়। আর এতে বাধা মনে করা হচ্ছে আমাকে এবং মুক্তিযোদ্ধাদের। যে কারণে আমাকে হত্যাচেষ্টা করা হয়েছে।

হামলার পর থেকে নতুন পৌরমেয়র এস এম তোফায়েল বিন হোসাইনকে দায়ী করলেও এখন এমপিকে অভিযুক্ত করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, হামলার পরদিন আমি থানায় মামলা করতে গিয়েছিলাম। ওসি সাহেব তখন এমপিকে ফোন করে বিষয়টি জানান। এমপি মামলা নিতে বলেন। আমি ভেবেছিলাম, যেহেতু তিনি মামলা নিতে সম্মতি দিয়েছেন, তাহলে তিনি নিশ্চয় এর সঙ্গে জড়িত নন। কিন্তু আসামি গ্রেপ্তারের পর তারা বলেছেন এমপির নির্দেশে হামলা চালানো হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার (অর্থ) আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সদস্য সরওয়ার আলম মণি এবং চট্টগ্রাম মহানগর শাখার আহবায়ক সাহেদ মুরাদ সাকু, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব কামরুল হুদা পাবেল।

পূর্ববর্তী নিবন্ধটানা দ্বিতীয় দিন দেশে ১৫ হাজারের বেশি রোগী শনাক্ত
পরবর্তী নিবন্ধহাশেম-জিয়া-শিবলী প্যানেলের সমর্থনে সমন্বয় পরিষদের সভা