বেগমগঞ্জের ধর্ষণের ঘটনা বিশ্ব বিবেককে নাড়া দিয়েছে

মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে বক্কর

| শুক্রবার , ৯ অক্টোবর, ২০২০ at ১০:৫১ পূর্বাহ্ণ

নোয়াখালীর বেগমগঞ্জে নারীর উপর ভয়াবহ পাশবিকতা, সারাদেশে নারী ধর্ষণ ও যৌন নিপীড়নের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। তিনি গতকাল বৃহস্পতিবার নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে মহানগর বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে এ দাবি জানান। তিনি বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে যে লোমহর্ষক ভয়াবহ ঘটনা ঘটেছে, তা বিশ্ব বিবেককে নাড়া দিয়েছে।
সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, শামসুল আলম, নাজিমুর রহমান, হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক আলম, ইসকান্দার মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, আহমেদুল আলম রাসেল, আনোয়ার হোসেন লিপু প্রমুখ।
উত্তর জেলা ঃ দেশব্যাপী গুম, খুন ও ধর্ষণের প্রতিবাদে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির উদ্যোগে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ছালাউদ্দিনের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাবেক সভাপতি কাজী মো. সালাউদ্দিনের সঞ্চালনায় এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন এম.এ. হালিম, মো. নুরুল আমিন, নুর মোহাম্মদ, নুরুল আমিন চেয়ারম্যান, অধ্যাপক জসিম উদ্দনি চৌধুরী, মো. জহুরুল আলম, মো. মোরছালিন, মো. সরওয়ার উদ্দিন সেলিম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকোতোয়ালী থানায় পূজা আঞ্চলিক কমিটিসমূহের বৈঠক
পরবর্তী নিবন্ধপুকুরে ছেঁড়া তার, চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু