নানুপুর লায়লা-কবির কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসব

| শনিবার , ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ at ৮:০৬ পূর্বাহ্ণ

নানুপুর লায়লা কবির কলেজের আয়োজনে বসন্ত বরণ ও পিঠা উৎসব উপলক্ষে এক জমজমাট অনুষ্ঠান গত ১৪ ফেব্রুয়ারি দুপুর ১২ টায় কলেজের শহীদ মিনার সংলগ্ন মুক্ত অঙ্গনে অনুষ্ঠিত হয়।

বাংলা বিভাগের অধ্যাপক পংকজ দেব অপুর সঞ্চালনায় এ আয়োজনে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বিজন কুমার শীল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব ফখরুল আনোয়ার। আজি এ বসন্তে রবীন্দ্র সংগীতের সমবেত পরিবেশনার মাধ্যমে

সূচিত গানে অংশ নেয় সুস্মিতা, শিল্পী, অর্পিতা, পাপিয়া, নিকিতা, নিশু, স্বপ্না, ফাতেমা, সামিয়া, সঞ্চিতা, সাকী ও রিজভি। এরপর ‘হলুদ গাঁদার ফুল’ গানের সমবেত নৃত্যে অংশ নেয় অস্মি, মণিকা ও সীমা। একক নৃত্য পরিবেশনায় ছিল জেসি, সুপায়ন, অস্মি, মণিকা ও সীমা । একক সংগীতে ছিল আজিজুল কবির ও সুস্মিতা ।

পিঠার ১৫টি স্টলের মধ্যে বিচারকদের রায়ে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে যথাক্রমে পিঠাপুলি, মন ফাগুন, শঙ্খলতা ও দারুচিনি। প্রধান অতিথি ফখরুল আনোয়ার শিক্ষার্থীদের মনোমুগ্ধকর পরিবেশনার প্রশংসা করে বলেন, নিয়মিত অনুশীলন চালিয়ে গেলে ওরা প্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে দিতে উদ্যোগী ভূমিকা

পালন করতে সমর্থ হবে। কলেজ অধ্যক্ষ বিজন কুমার শীল কলেজ শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে সবসময় আন্তরিক থাকার প্রতিশ্রুতি দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচিন্তার পরিধি বাড়াতে হবে
পরবর্তী নিবন্ধপাহাড়ের মানুষকে দূরে ঠেলে দেবেন না