আইসিটি অলিম্পিয়াড চট্টগ্রাম বিভাগীয় মিটআপ

| রবিবার , ২২ মে, ২০২২ at ১০:৩০ পূর্বাহ্ণ

আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় মিটআপ গতকাল শনিবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠিত হয়। আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজ থেকে প্রায় পাঁচশত প্রতিনিধি অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফারাজ করিম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন র‌্যাংকস এফসি প্রপার্টিজের সিইও তানভীর শাহরিয়ার রিমন, টক স্টোরির সিইও জয়িতা ব্যানার্জি, ডিইসি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রকৌশলী সৌমেন কানুনগো, স্কিল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা মো. শাহাদাত হোসেন রিয়াদ, আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশের গভর্নিং বডির সদস্য আশরাফুল ইনসান ইভান ও আরেফীন দিপু, আহ্বায়ক শামিমা বিনতে জলিল, আইসিটি অলিম্পিয়াডের সেন্ট্রাল পলিটেকনিক টিম ম্যানেজার মো. ওয়াসিম।

বক্তাদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করেন ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউটের সিইও এবং আইসিটি অলিম্পিয়াডের গভর্নিং বডির সদস্য মনির হোসেন।

বাংলাদেশের সকল শিক্ষার্থীকে আইসিটিতে দক্ষ করে তোলার একটা প্রয়াস এই আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ। এর মাধ্যমে শিক্ষার্থীরা যেমন একটি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে ঠিক তেমনই তাদের পছন্দের বিষয়ে দক্ষ হতে পারবে। পুরো অলিম্পিয়াডে ছয় ক্যাটাগরির শিক্ষার্থী এবং দশটি আলাদা সিগমেন্ট রয়েছে। ওয়েব ডেভলপমেন্ট, ব্লক চেইন, রোবোটিকসের মত দশটি আলাদা বিষয়ে দক্ষতা অর্জনের সুযোগ থাকছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৩৮নং ওয়ার্ডে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের এমপি লতিফের ত্রাণ বিতরণ
পরবর্তী নিবন্ধবৈশাখী খেলাঘর আসরের সভা