সাউদার্ন ইউনিভার্সিটিতে উদ্যোক্তা মেলা

| বৃহস্পতিবার , ২৩ মে, ২০২৪ at ৯:৫০ পূর্বাহ্ণ

বিজনেসের ধারণাকে সামনে রেখে সাউদার্ন ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো উদ্যোক্তা উন্নয়ন মেলা। ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে একাডেমিক কোর্সের অংশ হিসেবে গত সোমবার ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে মেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য (ভারপ্রাপ্ত) . শরীফ আশরাফউজ্জামান। বিচারক ও বিশেষ অতিথি ছিলেন বারকোড ফাউন্ডার গ্রুপের ফাউন্ডার মঞ্জুরুল হক, তানভীর শাহরিয়ার রিমন, রিয়েল এস্টেট এর সিইও। উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান শাকিনা সুলতানা পমি, মেলার সমন্বয়কারী ও সহকারী অধ্যাপক রেহনুমা সুলতানা খান এবং বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা। মেলার উদ্বোধন করেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান এবং ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক ড. ইসরাত জাহান।

উপাচার্য বলেন, ছাত্রজীবন থেকে উদ্যোক্তা হওয়ার যে মানসিকতা তোমাদের মধ্যে তৈরি হয়েছে তা সত্যিই প্রশংসাযোগ্য। তোমাদের উদ্যোগ, আমি মনে করি তা অন্য শিক্ষার্থীদের জন্য অনুপ্রেরণা যোগাবে। আমার বিশ্বাস সাউদার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা উদ্যোগে সফল হবে। মূলত ব্যবসার প্রসার ও তরুণ উদ্যোক্তা তৈরির লক্ষ্যে সাউদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ সেমিস্টার ভিত্তিক মেলার আয়োজন করে থাকে। এবার সেরা স্টলের পুরস্কার অর্জন করে এসেন্সিয়াল হেভেন। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে জুসবার ও অথেনটিক মি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধওয়েল গ্রুপের সৈয়দ নজরুল ইসলাম চিটাগাং চেম্বারের নতুন পরিচালক
পরবর্তী নিবন্ধকান মাতিয়ে আসছে ঢাকায়