সীতাকুণ্ডে প্রাইভেটকার চালক নিহত

তেলবাহী লরির পেছনে ধাক্কা

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ২ ডিসেম্বর, ২০২০ at ১০:৪২ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডের ডালাস পেট্রোল পাম্পে অপেক্ষমান একটি তেলবাহী লরির পেছনে প্রাইভেটকারের ধাক্কায় চালক মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার কুমিরা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় গেইটস্থ মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত প্রাইভেটকার চালকের নাম মো. সোহেল (৩৫)। এ ঘটনায় ডা. মিজানুর রহমান (৪২) নামে এক যাত্রী আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
বার আউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসান জানান, বিশ্ববিদ্যালয় গেইটের সামনে ডালাস পেট্রোল পাম্পের অবস্থান। প্রাইভেটকারটি সেখানে ঢোকার সময় তেলের ভাউচারটিকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এ সময় চালক সোহেল ও গাড়ির ভেতরে থাকা চিকিৎসক আটকা পড়েন। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করে।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাইভেটকার চালক সোহেলের মৃত্যু হয়। তার ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। আহত ডা. মিজানুর রহমান কুমিল্লার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক। পুলিশ জানিয়েছে, ডা. মিজানুর নোয়াখালীতে প্রাইভেট চেম্বারে রোগী দেখেন। সকালে চট্টগ্রামের বাসা থেকে নোয়াখালীতে যাচ্ছিলেন তিনি।
এদিকে স্থানীয় বাসিন্দা মো. জাহাঙ্গীর আলম জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় ও ডালাস পেট্রোল পাম্পের সামনে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। জায়গাটিতে ট্রাফিক সিগন্যালের ব্যবস্থা নেই।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্টের ৩৬তম সিন্ডিকেট সভা
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় আহত ২