১৫ থানার জন্য নগর বিএনপির ১৫ সমন্বয় কমিটি

৫ অক্টোবরের রোডমার্চ

আজাদী প্রতিবেদন | রবিবার , ১ অক্টোবর, ২০২৩ at ৪:৩৬ পূর্বাহ্ণ

আগামী ৫ অক্টোবর অনুষ্ঠেয় কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চ কর্মসূচিকে সামনে রেখে নগরের ১৫ থানার জন্য পৃথক ১৫টি সমন্বয় কমিটি গঠন করেছে নগর বিএনপি। সংগঠনের আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্কর গতকাল কমিটিগুলো অনুমোদন দেন।

ডা. শাহাদাত হোসেন আজাদীকে বলেন, কমিটির সদস্যরা স্ব স্ব থানার স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে মিটিং করে প্রস্তুতি নিবেন। যাতে রোর্ডমার্চ সফল হয়। বিএনপির পাশাপাশি অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান তিনি। এদিকে সমন্বয় কমিটির চিঠিতে বলা হয়, সরকার পতনের ১ দফা দাবিতে কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে বিএনপির রোডমার্চ সফল করার লক্ষ্যে ১৫ থানায় সমন্বয় কমিটি করা হয়েছে। কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ থানা ও ওয়ার্ডসমূহে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা, লিফলেট বিতরণ এবং প্রস্তুতি সভা আয়োজনের মাধ্যমে মহানগরে গণজোয়ার তৈরিতে কার্যকর ভূমিকা পালন করবেন।

জানা গেছে, বাকলিয়া থানায় ডা. শাহাদাত হোসেন, কোতোয়ালী থানায় আবুল হাশেম বক্কর ও চান্দগাঁও থানায় দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানকে কমিটির প্রধান করা হয়। বাকি ১২ কমিটির প্রধান করা হয় নগর বিএনপির ১২ যুগ্ম আহ্বায়ককে। এর মধ্যে এস কে খোদা তোতনকে হালিশহর থানা, ইয়াছিন চৌধুরী লিটনকে সদরঘাট থানা, আবদুল মান্নানকে পাহাড়তলী থানা, নাজিমুর রহমানকে চকবাজার থানা, অ্যাডভোকেট আবদুস সাত্তারকে খুলশী থানা, মো. শাহ আলমকে ইপিজেড থানা, সৈয়দ আজম উদ্দিনকে বায়েজিদ থানা, মোহাম্মদ মিয়া ভোলাকে পতেঙ্গা থানা, এস এম সাইফুল আলমকে ডবলমুরিং থানা, এসকান্দর মির্জাকে পাঁচলাইশ থানা, শফিকুর রহমান স্বপনকে আকবর শাহ থানা এবং আলহাজ্ব এম এ আজিজকে বন্দর থানা সমন্বয়ক কমিটির প্রধান করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে নিহত কিশোরকে বিএনপি পরিবারের সন্তান দাবি
পরবর্তী নিবন্ধনির্বাচন পর্যন্ত নতুন ভোটার অন্তর্ভুক্তি বন্ধ