বাঁশখালীতে চেয়ারম্যান পদে পাঁচ ও ভাইস চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ১০ মে, ২০২৪ at ৯:১৩ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ দিনে প্রার্থীরা অনলাইনে মনোনয়ন দাখিল সম্পন্ন করেন বলে জানান বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হারুন মোল্লা।

বাঁশখালীতে চেয়ারাম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র শেখ ফখরুদ্দীন চৌধুরী, শীলকূপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, মো. ইমরানুল হক ও জাহিদুল হক চৌধুরী মার্শাল। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন দাখিলকৃতরা হলেন মো. আক্তার হোসাইন, মো. আরিফুজ্জামান, এম এ মালেক, ইমরুল হক চৌধুরী, আরিফুর রহমান ও মো. ওসমান গণি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালনকারী রেহেনা আকতার কাজমী, সাবেক ভাইস চেয়ারম্যান ইয়ামুন নাহার ও নুরী মন আক্তার। নির্বাচনে মনোনয়ন দাখিলকারী সকলেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুসারে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ৯ মে, বাছাই ১২ মে, বাছাইয়ের বিরুদ্ধে আপিল ১৩ থেকে ১৫ মে, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৯ মে, প্রতীক বরাদ্দ ২০ মে এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৫ জুন।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় ১১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে পাঁচ কোটি টাকা মূল্যের ১২০ শতক খাস জমি উদ্ধার