মীরসরাইয়ের উন্নয়ন অব্যাহত থাকবে

মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ৩০ জানুয়ারি, ২০২১ at ৭:৩১ পূর্বাহ্ণ

মীরসরাইর মলিয়াইশ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের সম্প্রসারণ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার একাডেমিক ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাস মোকাবেলা করা সম্ভব হচ্ছে। আমাদের মৃত্যুর হার অনেক কম। আমরা সর্বপ্রথম এই উপমহাদেশে আমাদের বন্ধুত্বের কারণে ভারত থেকে টিকা পেয়েছি। মীরসরাইর যে উন্নয়নের ধারা শুরু হয়েছে তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি দেবদুলাল ভৌমিকের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক তুষার কান্তি দাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন, প্রধান শিক্ষক জসীম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কথাসাহিত্যিক আবদুল কাইয়ুম নিজামী, মঘাদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, মিঠানালা ইউপি চেয়ারম্যান আবুল কাশেম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কাস্টমস কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে উইন্টার স্কুলের সমাপনী
পরবর্তী নিবন্ধআব্দুল-হাকিম মাইজভাণ্ডারী মানুষের উপকারে নিবেদিত ছিলেন