আব্দুল-হাকিম মাইজভাণ্ডারী মানুষের উপকারে নিবেদিত ছিলেন

২৫তম ওরশ মাহফিল সৈয়দ ছদরুল উল্লা

| শনিবার , ৩০ জানুয়ারি, ২০২১ at ৭:৩২ পূর্বাহ্ণ

আব্দুল হাকিম মাইজভান্ডারী ওরশ এন্তেজামিয়া কমিটির আয়োজনে ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে কলেজের প্রতিষ্ঠাতাগণের পিতা হযরত আব্দুল-হাকিম মাইজভান্ডারী (রহঃ) এর ২৫ তম বার্ষিক ওরশ গতকাল শুক্রবার সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহ সুফী সৈয়দ ছদরুল উল্লা মাইজভান্ডারী।
তিনি বলেন, আব্দুল হাকিম মাইজভান্ডারী ছিলেন একজন নীরব সমাজ সেবক। সমাজ ও মানুষের উপকারে তিনি ছিলেন একজন নিবেদিত প্রাণ। তাঁর জীবদ্দশায় তিনি মানুষের সেবা করতে পছন্দ করতেন। সমাজের সর্বস্তরের মানুষের প্রতি তাঁর ভালোবাসা ছিল অতুলনীয়। তাঁর এই সমাজসেবা ধারাবাহিকভাবে তাঁর সন্তান সাবেক মেয়র এম মনজুর আলমসহ তাঁর পরিবারও করে যাচ্ছেন শব্দহীনভাবে।
সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এম এ তাহের, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, তাহের মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, মোস্তফা-হাকিম কলেজের অধ্যাপক আবু ছগির, কাজী মাহবুবুর রহমান, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।
এতে খতমে কুরআন, খতমে বুখারী, মজমুয়ায়ে সালাতে রসুলসহ দোয়া ও মুনাজাতের মাধ্যমে আব্দুল হাকিম মাইজভান্ডারী (রহঃ) এর আত্মার মাগফেরাত কামরা করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুফতি অছিয়র রহমান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ের উন্নয়ন অব্যাহত থাকবে
পরবর্তী নিবন্ধনির্বাচনী সহিংসতায় আহত নেতাকে দেখতে হাসপাতালে মোছলেম