ফয়েজুল দম্পতির আছে ১শ ভরি স্বর্ণ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর, ২০২২ at ৪:৫২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী মো. ফয়েজুল ইসলাম। তাঁর গ্রামের বাড়ি হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ এলাকায়।
গত ১৫ সেপ্টেম্বর রিটার্নিং কর্মকর্তার কাছে তার মনোনয়নপত্র জমাদানের সময় নিজের ব্যক্তিগত তথ্যাদিসহ হলফনামাও জমা দিয়েছেন তিনি। হলফনামায় তিনি নিজেকে আয়কর আইনজীবী বলে উল্লেখ করেছেন। নিজের শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করেছেন বি.কম। আইন পেশা থেকে তার বার্ষিক আয় ৪ লাখ ৫ হাজার টাকা। স্ত্রীর নামে সঞ্চয়পত্র রয়েছে ১ লাখ ৬৩ হাজার ২শ’ টাকার।
অস্থাবর সম্পদের মধ্যে প্রার্থীর নিজের নামে রয়েছে নগদ ২ লাখ টাকা। স্ত্রীর নামে রয়েছে ১২ লাখ ৮০ হাজার ৬২৭ টাকা। নিজের নামে না থাকলেও স্ত্রীর নামে রয়েছে ১৫ লাখ টাকার সঞ্চয়পত্রসহ স্থায়ী আমানত। নিজের টাকায় কেনা মো. ফয়েজুল ইসলামের গাড়ির দাম ১১ লাখ ৫০ হাজার টাকা। স্ত্রীর নামে আছে ২ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ৫০ ভরি স্বর্ণ এবং নিজের নামে আছে ২ লাখ টাকা মূল্যের ৫০ ভরি স্বর্ণ।
হলফনামায় তিনি কোনো স্থাবর সম্পত্তি দেখাননি। দায়-দেনাতে দেখা গেছে, তিনি ২০২১ সালে রূপালী ব্যাংক থেকে ৫ লাখ টাকা ঋণ নিয়েছেন। এরই মধ্যে পরিশোধ করেছেন ১ লাখ ৭৬ হাজার টাকা। এখনো ব্যাংক ঋণ রয়েছে ৩ লাখ ৫৭ হাজার ৯৮২ টাকা।

পূর্ববর্তী নিবন্ধচার লেইন করতে ৬ হাজার কোটি টাকার প্রকল্প প্রস্তাব
পরবর্তী নিবন্ধনারায়ণ রক্ষিতের ব্যাংকে আছে ২০ হাজার টাকা নগদ ৯৫ হাজার