প্রিমিয়ার ভার্সিটিতে চালু হচ্ছে মাস্টার্স অব পাবলিক হেলথ প্রোগ্রাম

একাডেমিক কাউন্সিলের সভা

| বৃহস্পতিবার , ৩ জুন, ২০২১ at ১০:৫১ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে চালু হচ্ছে মাস্টার্স অব পাবলিক হেলথ প্রোগ্রাম। গতকাল বুধবার অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভায় এ বিষয়ে আলোচনা হয়েছে। এতে সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির উপাচার্য ও একাডেমিক কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. অনুপম সেন।
সভায় বিভিন্ন বিভাগে পরিচালিত অনলাইন ক্লাসের অগ্রগতি ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন প্রদত্ত রূপরেখা অনুসারে বিভিন্ন সেমিস্টারের পরীক্ষাসমূহ অনলাইনে গ্রহণ করার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। গত ১ নভেম্বর ২০২০ থেকে ৩১ মে ২০২১ পর্যন্ত প্রকাশিত বিভিন্ন পরীক্ষার ফলাফল উপস্থাপন ও অনুমোদন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, প্রফেসর ড. মোহীত উল আলম, প্রফেসর ড. মিহির কুমার রায়, প্রফেসর ড. তৌফিক সাঈদ, প্রফেসর ড. মোয়াজ্জম হোসেন, প্রফেসর স্থপতি সোহেল এম. শাকুর, সহযোগী অধ্যাপক এম. মঈনুল হক, সহযোগী অধ্যাপক ইফতেখার মনির, সহযোগী অধ্যাপক টুটন চন্দ্র মল্লিক, সহকারী অধ্যাপক তানজিনা আলম চৌধুরী, সহকারী অধ্যাপক সাদাত জামান খান, সহকারী অধ্যাপক ফারজানা ইয়াসমিন চৌধুরী, ভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমান ও পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মুহাম্মদ ইব্রাহিম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হসপিটালে খতনা ও ডায়াবেটিক ক্যাম্প
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে খামারিদের মাঝে গো খাদ্য বিতরণ