পটিয়ায় রাজবল্লভ দিঘিতে বড়শি প্রতিযোগিতা ২৭ আগস্ট

ব্যবস্থাপনায় কেডিএস গ্রুপ

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৪ আগস্ট, ২০২২ at ১০:৩৯ পূর্বাহ্ণ

পটিয়ার ঐতিহ্যবাহী রাজবল্লভ দিঘীতে দ্বিতীয়বারের মত বড়শি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ২৭ আগস্ট। কেডিএস গ্রুপের ব্যবস্থাপনায় উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন এলাকায় ঐতিহ্যবাহী এ দিঘীতে বড়শি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ প্রতিযোগীতার জন্য আগামী ২৬ আগস্ট বিকাল ৪টায় আসন নির্ধারণীর জন্য লটারির আয়োজন করা হয়েছে। বড়শি প্রতিযোগীতায় অংশগ্রহণেচ্ছুদের নগরীর হালিশহর সেলিম রেজা মোবাইল নং : ০১৮৮৬৩৭৩৭৬২, বহদ্দারহাটে মোহাম্মদ ইউসুফ : ০১৮৭২১৮৩৫০২, মুরাদপুর এলাকায় আরিফুর রহমান সুমন : ০১৮১৮৯১৫৯৭৪, আগ্রাবাদ এলাকায় মোহাম্মদ ফোরকান : ০১৮১৮২৩৮৩২৩ ও পটিয়া উপজেলার বুধপুরা বাজারে এম ইদ্রিস চৌধুরী (অপু) : ০১৬১৩৩২০০৪০ নম্বরে প্রতিযোগিতার বিষয়ে যাবতীয় তথ্য জানতে যোগাযোগ করার আয়োজক কমিটির পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে আয়োজক কমিটির আহ্বায়ক এম ইদ্রিস চৌধুরী অপু বলেন, গতবারের ধারাবাহিকতা ও প্রতিযোগিদের অভাবনীয় সাড়া ও অনুরোধের প্রেক্ষিতে দ্বিতীয়বারের মত পটিয়ার রাজবল্লভ দিঘীতে ঐতিহ্যবাহী বড়শি প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। আগামী ২৭ আগস্ট সকাল ৬টায় বাঁশি বাঁজিয়ে এ দিঘীতে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান। তিনি আরো বলেন, বিগত সময়ের মতই এখানে আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে মেডিকেল বর্জ্য যথাযথ প্রক্রিয়ায় সংরক্ষণ করতে হবে : মেয়র
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় ১১ রেস্তোরাঁকে ২ লাখ টাকা জরিমানা