ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মাথা বিচ্ছিন্ন

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ২৭ এপ্রিল, ২০২৪ at ৮:৩২ পূর্বাহ্ণ

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে সুনিল দাশ (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকালের দিকে পৌরসভার ২ নং ওয়ার্ডস্থ আজিজিয়া মাবুদিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুনিল দাশ রাউজান উপজেলার নোয়াজিশপুর এলাকার ইন্দ্রাঘাটের ইন্দ্রাবাড়ীর মৃত তেজেন্দ্র দাশের পুত্র।

স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকালের দিকে উল্লিখিত এলাকায় ব্রিজের উপর রেল লাইন দিয়ে হাঁটছিলেন সুনিল দাশ। এসময় পৌরসভার এগারো মাইলে অবস্থিত ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের জন্য ফার্নেস অয়েল নিয়ে আসা ওয়াগন (ট্রেন) তার কাছাকাছি আসতেই হঠাৎ ট্রেনের লাইনে শুয়ে পড়েন তিনি। এসময় ট্রেনে কাটা পড়ে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ব্রীজের নিচে পড়ে যায়। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের পরিচয় শনাক্ত করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসা নিহতের ছেলে প্রকাশ ও স্বজনরা জানান, এক ছেলে ও ৪ কন্যা সন্তানের পিতা সুনিল দাশ দীর্ঘদিন ধরে অসুস্থ। গত তিন মাস খুব অস্বাভাবিক আচরণ করছিলেন। মাঝে মধ্যে মাথা ঘুরে পড়ে যেতেন এবং ঘর থেকে বের হয়ে এলোমেলো ঘুরাঘুরি করতেন। গতকাল সকাল দশটার দিকেও তিনি ঘর থেকে বের হয়ে এদিকে চলে আসেন।

রেলওয়ে পুলিশের ইনচার্জ খোরশেদুল আলম গতকাল শুক্রবার রাতে ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে বলেন, আসলে নিহতের পরিবারের লোকজনের কথা শুনে জেনেছি তিনি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন। এ কারণে ট্রেন কাছাকাছি চলে আসার পর হয়তো মাথা ঘুরে পড়ে গিয়ে কাটা পড়েছেন। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধএপ্রিলে ৬ থেকে ৮ দিনের পূর্বাভাস থাকলেও বৃষ্টি হয়েছে একদিন
পরবর্তী নিবন্ধচুয়েট ৯ মে পর্যন্ত বন্ধ খোলা থাকবে হল