দমন নিপীড়নের মাধ্যমে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায় সরকার

কারাবন্দি বিএনপি নেতার পরিবারের সাথে সাক্ষাতে খসরু

| বুধবার , ১৭ এপ্রিল, ২০২৪ at ৬:৪০ পূর্বাহ্ণ

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার মামলা দিয়ে দমন নিপীড়ন করে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায়। তারা ভিন্ন মতের ওপর নিপীড়ন নির্যাতন অব্যাহত রেখেছে। তারা দেশে একদলীয় শাসন কায়েম করেছে।

দীর্ঘদিন কারাবন্দি চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেনের বাসায় তার পরিবারের সাথে সাক্ষাৎ করতে গেলে খসরু উপরোক্ত বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, দেশ ও দেশের মানুষ চরম সংকটে। দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি, সরকারি দলের সীমাহীন দুর্নীতি দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। দেশের জনগণ ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে না গিয়ে তদের প্রতি অনাস্থা জানিয়েছে।

আমীর খসরু মাহমুদ এ সময় মোশারফ হোসেনের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন ও মোশারফ হোসেনের দ্রুত মুক্তি কামনা করেন। পরে তিনি চাঁদগাও থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম শরীফ খানের বাসায় যান ও তার পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং মরহুম শরীফ খানের কবর জিয়ারত করেন। এরপর তিনি সাবেক ছাত্রদল নেতা মরহুম মোশারফ হোসেনের বাসায় যান ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন, ইস্কান্দার মির্জা, বিএনপি নেতা সাবেক কাউন্সিলর মাহবুব, সাবেক কাউন্সিলর মো. নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন লিপু, চাদগাঁও থানা বিএনপির সভাপতি মোহাম্মদ আজম উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা জানে আলম জিকু, মোহাম্মদ ইলিয়াস, হাসান লিটনসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ।

একই দিনে আমীর খসরু দক্ষিণ আগ্রাবাদ বলিরপাড়ায় অসুস্থ শ্রমিক দলনেতা মো. শাহাবুদ্দিনকে দেখতে যান ও তার চিকিৎসার খোঁজ খবর নেন। পরে তিনি পতঙ্গা থানা বিএনপির সহসভাপতি মোহাম্মদ আলমগীরের বাসায় যান ও তার মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। পরে খসরু পাহাড়তলীতে বিএনপি নেতা দিদারুর রহমান সুমনের বাসায় যান এবং সদ্য কারামুক্ত মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ আলমকে দেখতে তার বাসায় যান। এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম সাইফুল আলম, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, শাহ আলম, ডবলমুরিং থানা বিএনপির সভাপতি মোহাম্মদ সেকান্দর, পতেঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিন, বিএনপি নেতা মোহাম্মদ ফয়েজ, কামাল সদ্দার, মোহাম্মদ হারুন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউতে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বিষয়ক কোর্স চালু
পরবর্তী নিবন্ধপাহাড়ে জলকেলিতে সাঙ্গ হলো সাংগ্রাই উৎসব