ডাক্তার বলছে বিষক্রিয়া স্ত্রীর দাবি পিটিয়ে হত্যা

চকরিয়ায় রাজমিস্ত্রীর রহস্যজনক মৃত্যু

চকরিয়া প্রতিনিধি | শুক্রবার , ৯ অক্টোবর, ২০২০ at ১০:৫০ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় কলিম উল্লাহ নামের এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। হাসপাতালের দেওয়া মৃত্যুসনদে ওই ব্যক্তি বিষপানে মারা গেছেন বলে উল্লেখ থাকলেও স্ত্রী শাহিদা বেগম দাবি করেছেন, তার স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে শ্বশুর কামাল উদ্দিন। তবে কঙবাজার সদর থানা পুলিশের সুরতহাল প্রতিবেদনের বরাত দিয়ে ওই ব্যক্তির শরীরের কোথাও কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে চকরিয়া থানা পুলিশ।
মারা যাওয়া কলিম উল্লাহর বাড়ি চকরিয়া পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের পালাকাটার আকবরিয়া পাড়ায়। তিনি ওই এলাকার কামাল উদ্দিনের প্রথম স্ত্রীর ছেলে এবং পেশায় রাজমিস্ত্রী। দীর্ঘদিন ধরে আলাদা ভাড়া বাসা নিয়ে তিনি স্ত্রীর সঙ্গে বসবাস করছিলেন।
কলিম উল্লাহর স্ত্রী শাহিদা বেগমের দাবি, গত বুধবার সন্ধ্যায় তার স্বামী দুই সন্তানকে নিয়ে বাজারে যায়। পূর্ব শত্রুতার জের ধরে ফেরার পথে শ্বশুর কামাল উদ্দিন তার স্বামীকে হাতুড়ি দিয়ে আঘাত করে। পরে চাচাশ্বশুর জয়নাল, দেবর আরমান এবং প্রতিবেশী ইমন মিলে আবারো গাছের সাথে বেঁধে পেটায়। এতে কলিম উল্লাহর অবস্থা গুরুতর হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ ও পরে কঙবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দশটার দিকে তার মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধচেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপতেঙ্গায় সিসি ক্যামেরা স্থাপন করল বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন