প্রকাশ পেল ‘মহামায়া’

আজাদী অনলাইন | রবিবার , ২৫ সেপ্টেম্বর, ২০২২ at ১১:৪৪ পূর্বাহ্ণ

মহালয়া উপলক্ষে প্রকাশ পেল মিউজিক ভিডিও ‘মহামায়া’। ভিডিওটি পরিচালনা করেছেন কনটেন্ট ক্রিয়েটর শিপন বিশ্বাস। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) শিপন বিশ্বাসের নিজস্ব ফেসবুক পেইজ থেকে ভিডিওটি প্রকাশ পেয়েছে।

ভিডিওটিতে অভিনয় করছেন ময়ূখ সরকার, অর্জিতা সেন চৌধুরী, দিয়া দাশ গুপ্তা, অতীশ চৌধুরী ও শিপন বিশ্বাস। দিক নির্দেশনায় এস এ তুষার ও শাহরিয়ার গালিব। মিউজিক এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকে ছিলেন রক্তিম দে ও শিপন বিশ্বাস। মেকওভারে ছিলেন বাপ্পি পাল (রায়পূর্ণা মেকওভার)। তৃতীয় চোখ এবং ফেস আর্ট- দীপ্র বণিক এবং জুয়েলারি- পুজান গহনা হাউজ।

মূল আকর্ষণ হচ্ছে, ভিডিওটিতে ভালো মানের ভিএফএক্স এর কাজ করা হয়েছে যা পুরো ভিডিওকে অন্য মাত্রা যোগ দিয়েছে। আর এই ভিএফএক্সের কাজ করছেন শাহরিয়ার গালিব। ধারণা করা হচ্ছে, চট্টগ্রামে বিভিন্ন ধরণের ভিএফএক্সের কাজ হলেও এই ধরণের অন্য রকম ভিএফএক্সের কাজ অন্য কোন ভিডিওটিতে দেখা যায়নি।

নির্মাতা শিপন বিশ্বাস বলেন, ‘ভিডিওটিতে সমাজে নারীদের ধর্ষণ, ইভটিজিং ও বিভিন্ন কাজে বাঁধার বিপক্ষে প্রতিবাদ করার সাহসের কথা বলা হয়েছে। যেখানে একজন নারীকে বিভিন্ন জায়গায় বিভিন্ন প্রতিকূলতার শিকার হতে হয়; সেসব জায়গায় নারীরা মা দুর্গার রূপে এইসবের প্রতিবাদ করে। এবং কিভাবে বিনাশ করতে হয় তাই দেখানোর চেষ্টা করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘ভিডিওটি অল্প কিছুদিনের শুটিং-এ বানানো হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে। আগামীতে আরো ভালো মানের ভিডিও বানানোর চেষ্টা অব্যহত থাকবে।