সবাইকে সাথে নিয়ে আগামীর বাংলাদেশ গড়ে তোলা হবে

সাতকানিয়ায় এলডিপির পথসভায় ওমর ফারুক চার শতাধিক গাড়ি বহর নিয়ে শোভাযাত্রা

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ২২ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:৩৫ পূর্বাহ্ণ

লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের বড় ছেলে ও এলডিপির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ওমর ফারুক চন্দনাইশসাতকানিয়ায় বিশাল শোডাউন করেছেন। গতকাল শনিবার বিকেলে বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের মোজাফফরাবাদ থেকে মাইক্রোবাস, পিকআপ, ট্রাক ও মটরসাইকেলসহ চার শতাধিক গাড়ি বহর নিয়ে মোটর শোভাযাত্রা শুরু করেন। পরে শোভাযাত্রাটি চট্টগ্রাম১৪ (চন্দনাইশসাতকানিয়া আংশিক) আসনের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজালিয়ার হলুদিয়া এলাকায় গিয়ে শেষ করেন। এসময় সাতকানিয়ার কেরানীহাটে উপজেলা এলডিপির উদ্যোগে এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে অলি পুত্র ওমর ফারুক আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার আভাস দিয়ে বলেন, এ অঞ্চলের মানুষের প্রিয় নেতা, আমার বাবা ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের পক্ষ থেকে আপনাদেরকে সালাম ও শুভেচ্ছা জানানোর জন্য এসেছি। আজ দলের সকল স্তরের নেতাকর্মী ও সমর্থকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও এলাকার মানুষের ভালোবাসায় আমি আবেগ আপ্লুত। আগামীতে আপনাদেরকে সাথে নিয়ে আমার বাবার অসমাপ্ত সকল কাজ সম্পন্ন করবো ইনশআল্লাহ। সকলের সম্মিলিত অংশগ্রহণে গড়ে তোলা হবে আগামীর বাংলাদেশ।

উত্তর সাতকানিয়া এলডিপির সভাপতি হোসেন আহমদ ভুট্টোর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এলডিপির কেন্দ্রীয় কমিটির সদস্য এজিএম শাহজাহান, চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল, সাতকানিয়া উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, চন্দনাইশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ জসিম উদ্দিন, চন্দনাইশ পৌরসভা এলডিপির সভাপতি আইনুল কবির, সাতকানিয়া উপজেলা এলডিপির সহসভাপতি রাশেদ হোসেন সিকদার দুলু, কেঁওচিয়া ইউনিয়ন এলডিপির সভাপতি নুরুন্নবী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পুরানগড় ইউনিয়ন এলডিপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলু, উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা গনতান্ত্রিক যুবদলের সভাপতি আনিসুর রহমান সিকদার, সাধারণ সম্পাদক আবদুল জাব্বার মানিক ও এলডিপি নেতা জামাল উদ্দিন মেম্বার।

পূর্ববর্তী নিবন্ধসিপিবি চট্টগ্রাম জেলার লাল পতাকা মিছিল
পরবর্তী নিবন্ধচিটাগাং উইম্যান চেম্বারের পরিচালনা পর্ষদের সভা