রোটারি আন্তর্জাতিক জেলার ডিস্ট্রিক্ট ইনস্টলেশন অনুষ্ঠান

| সোমবার , ৪ জুলাই, ২০২২ at ৯:২৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর হোটেল রেডিসন ব্লুতে রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২ এর ২০২২-২৩ রোটা বর্ষের ইনস্টলেশন প্রোগ্রাম গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন রোটারি ইন্টারন্যাশনালের প্রাক্তন প্রেসিডেন্ট হলগার নেক। তার সঙ্গে উপস্থিত ছিলেন স্ত্রী সুসানি। জাতীয় সংগীত ও পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ৩২৮২ এর প্রাক্তন জেলা গভর্নর এম এ আওয়াল, ড. মীর আনিসুজ্জামান, ডা. মনজুরুল হক চৌধুরী, ইঞ্জিনিয়ার এমএ লতিফ, দিল নাশিন মহসিন ,ড. বেলাল উদ্দিন আহমদ, জেলা গভর্নর ইলেক্ট ইঞ্জিনিয়ার মো. মতিউল রহমান, জেলা গভর্নর নমিনি এইচ এম ফয়সাল আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে জেলা ৩২৮১ এর পক্ষ থেকে কাউন্সিল অব গভর্নরস এর মধ্যে বক্তব্য রাখেন জেলা গভর্নর ইঞ্জিনিয়ার গভর্নর খাইরুল আলম, জেলা গভর্নর ইলেক্ট আশরাফুজ্জামান নান্নু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটারি লিডার সিপি রুহেলা খান চৌধুরী। নেতৃবৃন্দ রোটারির ইমেজকে সমুন্নত রেখে স্বার্থের ঊর্ধ্বে সেবাকে বিবেচনায় রেখে ভবিষ্যতে জনকল্যাণমূলক কার্যক্রম আরো বৃদ্ধি করার বিষয়ে রোটারিয়ানদের দৃষ্টি আকর্ষণ করেন। জালালউদ্দিন বাবলু ও মো. শাহজাহানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সার্ভিস প্রজেক্ট হিসেবে চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনকে আয়োজক কমিটির পক্ষ থেকে জনস্বার্থে ব্যবহারের জন্য একটি এ্যাম্বুলেন্স অনুদান হিসেবে প্রদান করা হয়। কিডনি ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মইনুল ইসলাম মাহমুদ উপস্থিত থেকে প্রধান অতিথির নিকট থেকে এ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রফেসর ডাক্তার ইমরান বিন ইউনুস, সাধারণ সম্পাদ প্রফেসর ডাক্তার এম এ কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল আজিজ চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।