কক্সবাজার সদর হাসপাতালে পকেটমারের ছুরিকাঘাতে নিরাপত্তারক্ষীসহ আহত ২

কক্সবাজার প্রতিনিধি | শনিবার , ১৫ জানুয়ারি, ২০২২ at ৯:২৬ অপরাহ্ণ

কক্সবাজার সদর হাসপাতালে পকেটমারের ছুরিকাঘাতে বিকাশ চাকমা(২৩) নামের হাসপাতালের এক নিরাপত্তারক্ষী ও করোনার টিকা নিতে আসা অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার (১৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে হাসপাতালের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তির পর অবস্থা আশংকাজনক হওয়ায় করোনার টিকা নিতে আসা যুবক জাকির হোসেনকে(২৮) উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ(চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। আহত জাকির হোসেন কক্সবাজার শহরতলীর দরিয়ানগর বড়ছড়া এলাকার মাস্টার মঞ্জুর আলমের ছেলে।

ছুরিকাঘাতে আহত নিরাপত্তারক্ষী বিকাশ চাকমা জানান, করোনার টিকা নিতে এসে সদর হাসপাতালের তৃতীয় তলায় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ছিলেন জাকির হোসেন। হঠাৎ এক যুবক তাকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। এসময় ওই যুবককে আটকানোর চেষ্টা করলে তিনিও (নিরাপত্তারক্ষী) ছুরিকাহত হন। দুর্বৃত্তের ছুরিকাঘাতে তার হাতের একটি আঙুল কেটে যায় বলে জানান ওই নিরাপত্তারক্ষী।

ছুরিকাঘাতে গুরুতর জখমের শিকার হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন জাকির হোসেনের ভগ্নিপতি আমিনুল ইসলাম জানান, জাকিরের পেছনে দাঁড়িয়ে তার পকেট সাফাই করার সময় ওই যুবককে বাধা দেয়া হলে সে জাকিরের বুকে, পেটে ছুরিকাঘাত করে দ্রুত পালানোর চেষ্টা করে। এসময় বিকাশ চাকমা নামের হাসপাতালের এক নিরাপত্তারক্ষী বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত।

তবে হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানান কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মো. সেলিমউদ্দিন।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় হত্যা মামলার পরোয়ানাভুক্ত ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবহদ্দারহাট থেকে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার