হাটহাজারী মাদার্শায় শানে মুস্তফা কনফারেন্স

আজাদী অনলাইন | রবিবার , ২৬ ডিসেম্বর, ২০২১ at ১১:০১ অপরাহ্ণ

হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নে মাদার্শা সুন্নী জনতার উদ্যোগে ২য় তম আজিমুশশান শানে মুস্তফা সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ ডিসেম্বর (শুক্রবার) বিকেল ৩টা থেকে হাটহাজারীর দক্ষিণ মাদার্শা মাদারীপুল চত্ত্বরে অধ্যক্ষ কারী নজরুল ইসলামের সভাপতিত্বে এবং মাওলানা লিয়াকত আলী খান, মাওলানা জুবাইর আবেদিন ও মাওলানা আবদুর রহিমের যৌথ পরিচালনায় শানে মুস্তফা সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান আল-কাদেরী।

প্রধান বক্তা ছিলেন দিনাজপুর ইসলামী রিচার্জ সেন্টারের মহাপরিচালক ড. সৈয়দ এরশাদ আহমাদ আল-বুখার। অন্যান্য আলোচকবৃন্দের মধ্যে ছিলেন চান্দগাঁও বাহির সিগন্যাল দরবার শরীফের শাহজাদা আল্লামা ছৈয়দ মোকাররম বারী, ঢাকা হাবিবিয়া শাহী জামে মসজিদের খতিব আল্লামা শায়খ আব্দুল মোস্তফা রহিম আল-আযহারী ও মুফতি গোলাম রব্বানী কাসেমী। নাত পরিবেশনায় ছিলেন শায়ের মহিউদ্দিন তানভীর আলকাদেরী।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ অছিয়র রহমান বলেন, চলমান পরিস্থিতিতে শান্তি ও সম্প্রীতির জন্য ইসলামের সঠিক দিক নির্দেশনা তুলে ধরে ও মাঠ পর্যায়ে বাস্তবায়নের মাধ্যমে জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে আহলে সুন্নাত ওয়াল জমা’আত।

প্রধান বক্তার বক্তব্যে ড. সৈয়দ বুখারী বলেন, সৃষ্টিকর্তা মহান আল্লাহ প্রিয়নবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শান ও মান মর্যাদাকে এতই সুউচ্চ করেছেন যদি প্রিয়নবীর শান-মান ধারাবাহিকভাবে যুগের পর যুগ বর্ণনা করা যায় তবুও বলে শেষ করা যাবে না।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে ধর্ষণের প্রধান আসামি আশিকুল গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা