কক্সবাজারে ধর্ষণের প্রধান আসামি আশিকুল গ্রেপ্তার

আজাদী অনলাইন | রবিবার , ২৬ ডিসেম্বর, ২০২১ at ১০:৫৪ অপরাহ্ণ

কক্সবাজারে এক নারীকে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আশিকুল ইসলামকে মাদারীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। আজ রোববার রাতে র‌্যাবের এক বার্তায় আশিকুলকে গ্রেপ্তারের কথা জানানো হয়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, কক্সবাজারে এক নারীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আশিকুল ইসলামকে মাদারীপুর থেকে গ্রেফতার করা হয়েছে। এর আগে দলবদ্ধ ধর্ষণের মামলায় এজাহারভুক্ত দুজনসহ তিনজনকে শনিবার রাতে গ্রেপ্তার করে টুরিস্ট পুলিশ। তারা হলেন কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়া গ্রামের রেজাউল করিম (৩০), একই গ্রামের মেহেদী হাসান (২৫) ও চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া গ্রামের মামুনুর রশীদ (২৮)।

এর আগে অভিযুক্ত হোটেল ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে গ্রেপ্তার করা হয়। মামলার সূত্রে জানা যায়, ঢাকার যাত্রাবাড়ী থেকে গত বুধবার সকালে স্বামী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে যান তিনি। ওঠেন শহরের হলিডে মোড়ের একটি হোটেলে। সেখান থেকে বিকেলে যান সৈকতের লাবণী পয়েন্টে। সেখানে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগলে কথা-কাটাকাটি হয়। এর জেরে সন্ধ্যার পর পর্যটন গলফ মাঠের সামনে থেকে তার ৮ মাসের সন্তান ও স্বামীকে সিএনজি অটোরিকশায় করে কয়েকজন তুলে নিয়ে যায়।

এ সময় আরেকটি অটোরিকশায় তাকে তুলে নেয় তিন যুবক। পর্যটন গলফ মাঠের পেছনে একটি ঝুপড়ি চায়ের দোকানের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করে তিনজন। ধর্ষণ শেষে তাকে নেয়া হয় জিয়া গেস্ট ইন নামের একটি হোটেলে। সেখানে ইয়াবা সেবনের পর আরেক দফা তাকে ধর্ষণ করে ওই তিন যুবক। ঘটনা কাউকে জানালে সন্তান ও স্বামীকে হত্যা করা হবে জানিয়ে রুম বাইরে থেকে বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করে তারা।

বিভিন্ন মামলার আসামি আশিকুল চার মাস আগে জেল থেকে ছাড়া পেয়েছেন। তিনি ছিনতাই, মাদকসহ ১৭ মামলার আসামি বলে পুলিশ জানায়।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে গণধর্ষণ মামলায় আরো তিন আসামি গ্রেফতার
পরবর্তী নিবন্ধহাটহাজারী মাদার্শায় শানে মুস্তফা কনফারেন্স