হাটহাজারীতে নিখোঁজ প্রবাসীর লাশ উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ১ এপ্রিল, ২০২৩ at ৫:০৭ পূর্বাহ্ণ

হাটহাজারীতে বাজার করতে এসে নিখোঁজ হওয়ার ৫ দিন পর মধ্যপ্রাচ্য প্রবাসীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত প্রবাসীর নাম নুর মোহাম্মদ। গতকাল শুক্রবার বিকেলে হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের জেলেপাড়াস্থ ওয়াপদা কলোনির মসজিদের দক্ষিণ পাশে হালদা নদীর সংযোগ খাল কাটাখালী খালে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। তিনি রাউজান পৌরসভার ১নং ওয়ার্ড এলাকার সিকদার বাড়ির মৃত সুবেদার আব্দুর রশিদের পুত্র।

 

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল আলম। তিনি জানান, প্রবাসীর লাশ উদ্ধারের খবর পেয়ে নিহতের পুত্র পিতার মরদেহটি সনাক্ত করে। এ সময় নিহতের পুত্র ইসমাম নূর গণমাধ্যমকর্মীদের জানান, গত ২৬ মার্চ বিকেলে হাটহাজারী উপজেলার ইছাপুর

ফয়জিয়া বাজারে সদায় করার জন্য ঘর থেকে বের হয়েছিলেন তার পিতা। এরপর থেকে তার বাবা নিখোঁজ ছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রুহুল আমিন সবুজ জানান, নিখোঁজ প্রবাসীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া সাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসরকারের দমননীতি এখন আরো সম্প্রসারিত : নোমান
পরবর্তী নিবন্ধউদ্ধার করা জমিতে শিশুপার্ক