সড়কে গেল বাবা-ছেলের প্রাণ, গুরুতর আহত মা

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা

সাতকানিয়া প্রতিনিধি | বুধবার , ২৪ নভেম্বর, ২০২১ at ৬:২৩ পূর্বাহ্ণ

বেপরোয়া গতির পিকআপের সাথে সিএনজিচালিত ট্যাক্সির সংঘর্ষে সড়কে ঝরল বাবা-ছেলের প্রাণ। গুরুতর হয়েছে আরো তিন জন। নিহতরা হলেন ছোটন জলদাশ (৩২) ও তার ছেলে শুভ্র জলদাশ (৬)। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে সাতকানিয়া-বাঁশখালী সড়কের এওচিয়ার ছনখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা বান্দরবান পৌরসভার ৩নং ওয়ার্ডের কালাঘাটা জলদাশ পাড়ার বাসিন্দা।
এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক জানান, গতকাল সন্ধ্যার দিকে ছনখোলা এলাকায় বাঁশখালীমুখী একটি পিকআপের সাথে সাতকানিয়ামুখী সিএনজি ট্যাক্সির সংঘর্ঘে বাবা-ছেলেসহ ৫ জন আহত হয়। আহতদেরকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে বাঁশখালীর গুনাগারির দুইটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ছোটন জলদাশ ও তার ছেলে শুভ্র জলদাশকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে মো. পারভেজ (৩৪) ও মর্তুজ আলীকে (৩৫) স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয় এবং ছোটন জলদাশের স্ত্রী সোনালী জলদাশকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত ছোটন জলদাশের মামাতো ভাই সুজিত জলদাশ জানান, ছোটন জলদাশ স্ত্রী ও একমাত্র সন্তানকে সাথে নিয়ে তিন দিন আগে বাঁশখালীর কালিপুর জলদাশ পাড়ায় বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। গতকাল তিনি স্ত্রী-সন্তানকে সাথে নিয়ে সিএনজি ট্যাক্সিযোগে বাড়ি ফিরছিল। কিন্তু মাঝপথে দ্রুতগতির পিকআপ কেড়ে নিলো বাবা-ছেলের প্রাণ। ছোটনের স্ত্রীর অবস্থাও গুরুতর।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির পিকআপের সামনে পড়লে ট্যাক্সিটির চালক হঠাৎ ব্রেক করে বাঁচার চেষ্টা করে। এ সময় ট্যাক্সিটি সড়কের উপর ঘুরে যায়। তখন সিএনজি ট্যাক্সির সাথে পিকআপের সংঘর্ষ হয়। এতে বাবা-ছেলের মৃত্যু হয়। নিহতদের লাশ স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধভাত খেতে বসা অবস্থায় গুলি
পরবর্তী নিবন্ধযুবলীগকে ‘চাঙা’ করতে আসছে কেন্দ্রীয় টিম