লোহাগাড়ায় দেশীয় তৈরী অ’স্ত্র বানানোর সরঞ্জামাদি জব্দ

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি | রবিবার , ৫ মে, ২০২৪ at ৮:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়ার চরম্বা ইউনিয়নে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী ওয়ানশুটার গান, দা এবং অস্ত্র বানানোর সরঞ্জামাদি উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে আজ রবিবার বিকেল আনুমানিক ৪টার দিকে উপজেলার চরম্বা ইউনিয়নের তেলিবিলা এলাকার ছিদ্দিক আহমদের পুত্র রিফাতের বাড়ি থেকে অস্ত্র, অস্ত্র বানানোর সরঞ্জামাদি ও দা উদ্ধার করা হয়।

অভিযানকালে চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চরম্বা ইউপির সাবেক চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান, সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন, লোহাগাড়া থানার এসআই শরীফুল ইসলাম, এসআই এনায়েত হোসেন, এসআই পারভেজ, এএসআই আলমগীর, এএসআই আবদুল হালিম, এএসআই ইকবাল হোসেন, ইউপি সদস্য মোঃ সোলাইমান এবং মোহাম্মদ মিয়া, আওয়ামী লীগ নেতা আইয়ুবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাশেদুল ইসলাম দৈনিক আজাদীকে বলেন, রিফাত নামে যুবকটি দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে তার বাড়িতে অভিযান চালিয়ে শয়নকক্ষে বিছানায় বেডের নিচে লুকায়িত একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান, একটি ধারালো দা ও অস্ত্র,বানানোর সরঞ্জামাদি জব্দ করা হয়।

রিফাত ও তার সাথে থাকা কয়েকজন সুকৌশলে পালিয়ে যায়। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, হত্যা চেষ্ঠা, বিস্ফোরক আইনে, মারামারি মামলাসহ ৫ এর অধিক মামলা রয়েছে। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে বটি ও দায়ের কো’পে যুবক আহত, স্বামী-স্ত্রী গ্রেফতার
পরবর্তী নিবন্ধপেকুয়ায় সড়কে যত্রতত্র গাড়ি পার্কিং, অর্থদণ্ড