উৎসাহ উদ্দীপনায় লায়ন্স ক্লাবের ডিস্ট্রিক্ট কনভেনশন সম্পন্ন

আজাদী প্রতিবেদন | রবিবার , ৫ মে, ২০২৪ at ১০:১৪ পূর্বাহ্ণ

ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উৎসবমুখর পরিবেশে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫বি৪ এর কনভেনশন গতকাল শনিবার সম্পন্ন হয়েছে। কনভেনশনে লায়ন কোহিনুর কামাল আগামী সেবাবর্ষের গভর্নর, লায়ন মোসলেহউদ্দিন আহমেদ অপু প্রথম ভাইস গভর্নর এবং লায়ন মোহাম্মদ কামরুজ্জামান লিটন দ্বিতীয় ভাইস গভর্নর নির্বাচিত হয়েছেন।

প্রথমদিনের মত ২৭তম কনভেনশনের দ্বিতীয় দিনেও গতকাল নগরীর নেভি কনভেনশন হল প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। অনুষ্ঠানে গত বছরজুড়ে বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করা সেরা ক্লাবগুলোকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে লায়ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কনভেনশনের ২য় পর্বে ২০২৪২০২৫ সেবাবর্ষের নেতৃত্ব নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইলেকশন কমিটির চেয়ারম্যান প্রাক্তন জেলা গভর্নর কবির উদ্দীন ভূঁইয়ার নেতৃত্বে ৯৯টি লায়ন্স ক্লাবের ডেলিগেটদের প্রত্যক্ষ ভোটে লায়ন কোহিনুর কামাল আগামী সেবাবর্ষে জেলা গভর্নর, লায়ন মোসলেহউদ্দিন আহমেদ অপু প্রথম ভাইস জেলা গভর্নর ও লায়ন মোহাম্মদ কামরুজ্জামান লিটন দ্বিতীয় ভাইস জেলা গভর্নর নির্বাচিত হন। নির্বাচনে সর্বমোট ৩০০ জন ভোটারের মধ্যে ২৯৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

গভর্নর (ইলেক্ট) লায়ন কোহিনুর কামাল আগামী সেবাবর্ষের কার্যক্রম পরিচালনার সুবিধার জন্য লায়ন বেলাল উদ্দীন চৌধুরীকে কেবিনেট সেক্রেটারি এবং লায়ন কেবিনেট ইমতিয়াজুল ইসলামকে ট্রেজারার হিসেবে নিয়োগ প্রদান করেন। নবনির্বাচিত গভর্নর আগামী সেবা বর্ষের জন্য কল দিয়েছেন ‘শেয়ার এন্ড কেয়ার’।

পূর্ববর্তী নিবন্ধউপজেলা ভোটে এসে পদ হারালেন বিএনপির আরও ৬১ নেতা
পরবর্তী নিবন্ধ৭৮৬