স্বেচ্ছাসেবক দলকে হতে হবে সুসংগঠিত

কর্মীসভায় পারভেজ রেজা

| বুধবার , ২৫ নভেম্বর, ২০২০ at ১১:১৮ পূর্বাহ্ণ

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি, চট্টগ্রাম বিভাগীয় টিম প্রধান এবিএম পারভেজ রেজা বলেছেন, জনগণের ভোটাধিকার হরণ করে জগদ্দল পাথরের মত অবৈধভাবে ক্ষমতা আঁকড়ে আছে আওয়ামী লীগ। মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনার নামে দেশে লুটপাট, নৈরাজ্য ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বিচার বিভাগকে প্রভাবিত করে বিএনপির নেতাকর্মীদের কারাগারে প্রেরণ করা হচ্ছে। তাদের উপর চালানো হচ্ছে অত্যাচারের স্টিম রোলার। কিন্তু কোনো অপশক্তি ও ষড়যন্ত্র মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন থেকে বিএনপিকে বিচ্যুত করতে পারবে না। বিএনপির ভ্যানগার্ড হিসেবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে এক্ষেত্রে সুসংগঠিতভাবে সর্বস্তরের নেতাকর্মীকে সাথে নিয়ে কাজ করতে হবে।
তিনি গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নগরীর আওতাধীন থানা ও ওয়ার্ড কমিটি গঠনকল্পে বাকলিয়া, পাহাড়তলী ও হালিশহর থানার কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি শওকত আজম খাজা।
মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সওগাতুল ইসলাম সাগির, সহ-সাধারণ সম্পাদক এমজি মাসুম রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক সরওয়ার হোসেন সারু।
উপস্থিত ছিলেন তোফাজ্জল হোসেন, আসাদুজ্জামান দিদার, হারুন আল রশিদ, সেলিম রেজা, হারুনুর রশিদ, জিয়াউর রহমান জিয়া, জমির উদ্দিন নাহিদ, সিরাজুল ইসলাম ভূঁইয়া, জসিম উদ্দিন রকি, আবু বক্কর রাজু, আনোয়ার হোসেন এরশাদ, গোলাম সরোয়ার হাজী মোহাম্মদ আলম, জাকির হোসেন, মো. সাজ্জাদ হোসেন, এমএ হানিফ, সোহাগ খান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধড. আবু ইউসুফের নাগরিক স্মরণসভা ২৮ নভেম্বর
পরবর্তী নিবন্ধবীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দীন চৌধুরী