সুজুকি সুইফটের নতুন মডেল বাজারে আনল উত্তরা মোটর্স

| বুধবার , ২৭ অক্টোবর, ২০২১ at ৬:৪২ পূর্বাহ্ণ

গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড ‘লিমিটলেস্‌ থ্রীল’ ট্যাগ লাইন নিয়ে সুজুকি সুইফটের নতুন মডেল বাজারজাতকরণ শুরু করেছে। সুইফটের এগ্রেসিভ স্টাইলিং, স্পোর্টি লুক এবং পাওয়ার-প্যাক্‌ড পারফরম্যান্সের মাধ্যমে হট হ্যাচ ক্যাটাগরিতে বিশ্বব্যাপী একটি মানদণ্ড তৈরি করেছে।
উত্তরা মোটর্স লিমিটেডের হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান বলেন, ২০০৬ সালে বাজারজাত শুরু হওয়ার পর থেকেই সুজুকি বিশ্বে হ্যাচব্যাক গাড়ির বিভাগে বিপ্লব ঘটিয়েছে। সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উত্তরা মোটর্স ডুয়েল জেট ডুয়েল ভিভিটি ১২০০ সিসি ইঞ্জিন সমৃদ্ধ সুজুকি নতুন সুইফট বাজারজাত শুরু করলো। আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই তাদের অটুট সমর্থনের জন্য এবং আত্মবিশ্বাসী যে নতুন সুইফট গাড়ি গ্রাহকদের কাছে প্রশংসিত হবে।
তিনি বলেন, একটি রোমাঞ্চকর অভিজ্ঞতার এবং কম নির্গমনসহ সর্বাধিক জ্বালানী দক্ষতার জন্য নতুন সুইফটটি নেক্সট জেনকে-সিরিজ ডুয়েল জেট ডুয়েল ভিভিটি ইঞ্জিন, ইডল স্টার্ট স্টপ প্রযুক্তির সাথে সজ্জিত। নতুন সুইফট প্রতিটি কোণ থেকে কর্মক্ষমতা, শৈলী এবং গতিশীলতার কথা বলে। এর ডুয়েল টোন স্পোর্টি ডিজাইনটি স্টাইলিশ। এতে রয়েছে কী সিঙ্ক্রোনাইজড অটো ফোল্ডিং ওআরভিএম, ক্রুজ কন্ট্রোল সিস্টেম, ডিআরএল সহ এলইডি প্রজেক্টর হেডল্যাম্পস।
নাঈমুর রহমান বলেন, ইন্টিরিয়রে, মাল্টি ইনফরমেশন রঙিন ডিসপ্লে এবং ১৭.৭৮ সেমি স্মার্টপ্লে স্টুডিও ইনফোটেইনমেন্ট সিস্টেম আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদান করে। নতুন সুইফটে বেশ কিছু নিরাপত্তা বৈশিষ্ট রয়েছে যেমন ডুয়েল এসআরএস এয়ার ব্যাগ, রিয়ারভিউ ক্যামেরাসহ রিভার্স পার্কিং সেন্সর ইবিডির সাথে এবিএস, প্রি-টেনশনার এবং ফোর্স লিমিটার সীটবেল্ট। নতুন সুইফট ছয়টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য ১৬.৩০ লাখ টাকা থেকে শুরু। গাড়ি ক্রেতাদের জন্য বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে গাড়ি লোনের সুবিধা।
উত্তরা মোটর্স সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস, ৫টি ডিলার পয়েন্ট ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপী সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে। প্রতিটি নতুন সুইফট গাড়ির জন্য উত্তরা মোটর্স দিচ্ছে ১ বছরের সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি এবং ৩ টি ফ্রি সার্ভিস সেবা।

পূর্ববর্তী নিবন্ধছায়াপথের বাইরে প্রথম গ্রহের লক্ষণ
পরবর্তী নিবন্ধভোজ্যতেলে দিশেহারা মানুষ