সাজেকে নিহতদের লাশ হস্তান্তর

আহত দুই শ্রমিককে ঢাকায় প্রেরণ

খাগড়াছড়ি প্রতিনিধি | শুক্রবার , ২৬ এপ্রিল, ২০২৪ at ৮:১০ পূর্বাহ্ণ

রাঙামাটির সাজেকউদয়পুর সীমান্তে ট্রাক দুর্ঘটনায় আহত চারজনের চিকিৎসা চলছে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে। এছাড়া উন্নত চিকিৎসার জন্য আহত শ্রমিক আহির উদ্দিন ও তার ছেলে সামিউলকে তার স্বজনরা ঢাকায় নিয়ে গেছেন। তাদের বাড়ি গাজীপুর জেলায়।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রিপল বাপ্পি জানান, আহত ১০ জনকে হাসপাতালে আনার পর ৪ জনের মৃত্যু হয়। চিকিৎসাধীন ৬ শ্রমিককের মধ্যে দুইজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ৪ জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বাঘাইছড়ি থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী বলেন, লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে ৭ জনের মরদেহ হস্তান্তর করা হবে বাকি ২ জনের মরদেহ হাসপাতালে রাখা আছে। তাদের স্বজন আসলে লাশ হস্তান্তর করা হবে।

জানা যায়, শ্রমিকরা কাজের উদ্দেশ্যে গাজীপুর থেকে সীমান্ত সড়কের উদয়পুর যাচ্ছিলেন। তারা একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের অধীনে একটি ব্রিজের কাজ করার কথা ছিল। এই ঘটনায় নিহতরা হলেন কিশোরগঞ্জের আব্দুল মোহন (১৬), বাবু (২০), গাজীপুরে সাগর (২২) অলিউল্লাহ (৩৫), কঙবাজরের রামুর জসীম উদ্দিন (২৮), কিশোরগঞ্জের এরশাদুল হক, কিশোরগঞ্জের জিরোধরপুরের মো. শাহ আলম (৩১), ময়মনসিংহের তপু হাসান (২৮)। নিহত আরেকজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি ।

এদিকে নিহতদের লাশ পরিবহনের জন্য ১০ হাজার টাকা করে অনুদান দিয়েছে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন।

পূর্ববর্তী নিবন্ধইউরোপের মৃত্যু ঘটতে পারে : ম্যাক্রোঁ
পরবর্তী নিবন্ধরাউজানে ধর্ষককে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ