বন্ধুর সঙ্গে বাইকে ঘুরতে গিয়ে বাড়ি ফিরল লাশ হয়ে

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ২৬ এপ্রিল, ২০২৪ at ৮:০১ পূর্বাহ্ণ

বন্ধুর সঙ্গে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে বাসের ধাক্কায় প্রাণ গেলো মো. জসিম উদ্দিন নামের এক যুবকের। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন আবদুস শুক্কুর নামের আরেক বন্ধু। নিহত মো. জসিম উদ্দিন কঙবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম পাড়া এলাকার মৃত আমির হামজার ছেলে। গত বুধবার রাত ৯টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের জেটি রাস্তার মাথা নামক স্থানে। ঘটনার পর পর ঘাতক বাসটি পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, জসিম ও তার বন্ধু শুক্কুর রামু থেকে বেড়িয়ে ঈদগাঁও ফিরছিলেন। তারা জেটি রাস্তার মাথা এলাকায় পৌঁছালে কঙবাজারমুখী একটি অজ্ঞাতনামা বাস সজোরে ধাক্কা দেয়। ওই সময় ঘটনাস্থলে প্রাণ হারান জসিম। গুরুতর আহত শুক্কুরকে উদ্ধার করে কঙবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা।

নিহতের চাচাতো ভাই রেজাউল করিম জানান, তারা দুইজন বাইক নিয়ে ঘুরতে বের হয়। রামুর দর্শনীয় স্থান উপভোগ করে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা বাসের ধাক্কায় প্রাণ হারায়।

হাইওয়ে পুলিশের তুলা বাগান থানার একজন পুলিশ কর্মকর্তা জানান, হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক বাসটি চিহ্নিত করার চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমারের আইনশৃঙ্খলা বাহিনীর ২৮৮ সদস্যকে দেশে ফেরত
পরবর্তী নিবন্ধ২৮ এপ্রিল বৃহত্তর চট্টগ্রামে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিকদের কর্মবিরতি