সম্মেলনের চারমাস পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কর্ণফুলী উপজেলা আ. লীগ

পটিয়া প্রতিনিধি | রবিবার , ২৬ মার্চ, ২০২৩ at ৫:১৪ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে ফারুক চৌধুরী ও সোলায়ান তালুকদারের নেতৃত্বে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি পেল উপজেলা আওয়ামী লীগ। দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান স্বাক্ষরিত এক প্যাডে গত শুক্রবার এ কমিটি অনুমোদন দেয়া হয়। এর পূর্বে গত বছরের ৯ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের উপস্থিতিতে কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক চৌধুরীকে সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সোলায়মান তালুকদারকে সাধারণ সম্পাদক করে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি করার ঘোষণা দেয়া হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে অন্যান্যরা হলেন সহসভাপতি নজরুল ইসলাম টুকু, এস এম হোসেন, রফিক আহমদ, জসিম উদ্দিন চৌধুরী, মো. ইসমাইল, সেলিম খান, শহীদুল আলম চৌধুরী, হাজী ছাবের আহমদ চেয়ারম্যান, মো. আবু তৈয়ব, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হালিম, রফিউল কবির লিটু, হাজী সেলিম হক, সাংগঠনিক সম্পাদক রাশেদুর রহমান মিলন, মো. জয়নুল আবেদীন বাবু, আলমগীর খসরু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নাজমুল আহসান খাঁন, কৃষি বিষয়ক সম্পাদক মো. হারুন নেভী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম রফিক উল্ল্যাহ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মো. আজাদ, দপ্তর সম্পাদক আমজাদ হোসাইন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. শাহ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার হাসমত আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ জালাল আহম্মদ রুম্মান, মহিলা বিষয়ক সম্পাদক রত্না দত্ত, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার ইয়াছিন, যুব ও ক্রীড়া সম্পাদক শহিদ উল্ল্যা মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নুর আহমদ, শ্রম সম্পাদক শেখ মোহাম্মদ সেলিম, সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশিদ তালুকদার, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মো. আইয়ুব তালুকদার, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ সোলাইমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মোহাম্মদ, কোষাধ্যক্ষ আবদুল করিম ফোরকান। এছাড়াও পূর্ণাঙ্গ কমিটিতে আরো ৩৫ জনকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

জানতে চাইলে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার বলেন, গত ৯ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিসাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলনের প্রায় চার মাস পর গত শুক্রবার রাতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতিসাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন। কমিটি পেয়ে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাসউদ্দীপনা বিরাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়তলী বধ্যভূমি দখলের ষড়যন্ত্রের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলব : মেয়র
পরবর্তী নিবন্ধভদ্রলোকের মতো থাকেন, কেন হয়রান হচ্ছেন : ইসিকে ফখরুল