শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, পতেঙ্গায় যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৯ মার্চ, ২০২৩ at ৫:৩৫ পূর্বাহ্ণ

নগরীতে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. নেজাম উদ্দিন (৪৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব৭। গত শুক্রবার রাত ১০টার দিকে নগরীর পতেঙ্গা খেজুরতলা রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নেজাম উদ্দিন স্টিলমিল পুরাতন পোস্ট অফিস গলির মৃত সুলতান আহমদের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম শিশুটি চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। তার পরিবার পতেঙ্গা থানার খেজুরতলা রোডের শাহাব উদ্দিনের টিনসেডের ভাড়া বাসায় থাকে। আসামি নেজাম উদ্দিন প্রায় সময় ভিকটিমের মাকে উত্ত্যক্ত করতেন। গত সোমবার ভিকটিমের মাবাবা দুই সন্তানকে রেখে দেশের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটায় বেড়াতে যান।

শুক্রবার বিকেলে ভিকটিম ও তার ভাই খেলছিল। কিছুক্ষণ পর নেজাম উদ্দিন ভিকটিমের কাছে পানি চান। পরে ভিকটিমের মাবাবা কোথায় জানতে চাইলে তারা গ্রামের বাড়িতে বলে জানায় শিশুটি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নেজাম ঘরে ঢুকে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি ঘর থেকে দৌঁড়ে পালিয়ে প্রতিবেশীর ঘরে আশ্রয় নেয়।

এ বিষয়ে ভিকটিমের বাবা ছবির হোসেন বলেন, শুক্রবার আমি এবং আমার স্ত্রী বাড়ি থেকে চট্টগ্রামে আসছিলাম। কোতোয়ালী থানার বটতলী রেলস্টেশনে পৌঁছলে প্রতিবেশী মো. মোমিন আমাকে ফোন করে জানায়, নেজাম আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছে। পরে ঘটনার বিষয়টি আত্মীয়দের জানালে তারা আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেন। এরপর আমি র‌্যাব৭ বরাবর অভিযোগ করি। র‌্যাব নেজামকে আটক করে পতেঙ্গা থানায় জমা দেয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে পতেঙ্গা থানা ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুর রহিম আজাদীকে বলেন, এ ঘটনায় মামলা করা হয়েছে। আসামি নেজাম উদ্দিনকে আজ (গতকাল) আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআরবান টেরেস : এক ছাদের নিচে আন্তর্জাতিক মানের পাঁচটি ফুড কোর্ট
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে সওজের গাছ কাটার অভিযোগ