বাস্থই চট্টগ্রাম চ্যাপ্টারের ১১তম কমিটির শপথ গ্রহণ

| শনিবার , ২১ জানুয়ারি, ২০২৩ at ৮:৪৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই), চট্টগ্রাম চ্যাপ্টারের নবনির্বাচিত ১১তম কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান ও স্মরণসভা গত বৃহস্পতিবার দি চিটাগাং ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটের সভাপতি স্থপতি ড. খোন্দকার সাব্বির আহমেদ। শপথ গ্রহণ অনুষ্ঠানের পর বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটে সদ্য প্রয়াত সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা স্থপতি মোবাশ্বের হোসেন স্মরণে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। স্মরণসভায় স্মৃতিচারণ করেন স্থপতি আহমেদ জিন্নুর চৌধুরী, স্থপতি কাজী গোলাম নাসির, বীর মুক্তিযোদ্ধা স্থপতি কাজী নুরুল করিম ও স্থপতি ফারুক আহমেদ।

বাস্থই, চট্টগ্রাম চ্যাপ্টারের ১১তম কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান ও স্মরণসভায় বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটের ২৫তম নির্বাহী পরিষদ এবং বাস্থই, চট্টগ্রাম চ্যাপ্টার কমিটির চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান ও ডেপুটি চেয়ারম্যান স্থপতি ফারুক আহমেদ বক্তব্য রাখেন। ধন্যবাদ জ্ঞাপন করেন বাস্থই, চট্টগ্রাম চ্যাপ্টারের সম্পাদক স্থপতি ফজলে ইমরান চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্থপতি সিনথিয়া শবনম। অনুষ্ঠানে বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটের ২৫তম নির্বাহী পরিষদ ও বাস্থই, চট্টগ্রাম চ্যাপ্টার কমিটির সদস্যবৃন্দ, অতিথিবৃন্দ ও উল্লেখযোগ্য সংখ্যক স্থপতি উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুজিবুর রহমানের গ্রন্থে সমাজচিত্র চমৎকারভাবে ফুটে উঠেছে
পরবর্তী নিবন্ধপ্রথমবার ছেলেকে বড় পর্দায় দেখলেন শুভর মা