নাটাবের অভিষেক অনুষ্ঠান ৩০ শে নভেম্বর

প্রস্তুতিসভা

| বুধবার , ৯ নভেম্বর, ২০২২ at ১০:০২ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) চট্টগ্রাম শাখার কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান আগামী ৩০ শে নভেম্বর দি কিং অব চিটাগাংয়ে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গতকাল সকাল ১১টায় অভিষেক ২০২২ এর অভ্যর্থনা উপ-কমিটির এক প্রস্তুতি সভা কমিটির আহ্বায়ক সিভিও পেট্রোক্যামিক্যাল রিফাইনারি লিঃ এর চেয়ারম্যান ও কার্যকরী কমিটির নির্বাহী সদস্য শামসুল আলম শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্য তিনি বলেন, নাটাব চট্টগ্রামের একটি প্রাচীনতম প্রতিষ্ঠান এবং দীর্ঘ সময় ধরে যক্ষ্মারোগ প্রতিরোধে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছে।

নাটাবের কার্যক্রমে আরো গতিশীল ও সেবার মান বৃদ্ধিতে নাটাব চট্টগ্রাম শাখা ইতিমধ্যে বেশ কিছু কর্মসূচি হাতে নিয়েছে। সকলের সার্বিক সহযোগিতা পেলে আমরা অভিষ্ঠ লক্ষে পৌঁছাতে সক্ষম হব। এক্ষেত্রে সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার উপর তিনি গুরুত্বারোপ করেন।

অভিষেক অনুষ্ঠানের কর্মসূচিতে র‌্যালি, উদ্বোধনী অনুষ্ঠান, স্মরণিকা প্রকাশ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন, সমিতির সভাপতি মো. মোরশেদুল আলম কাদেরী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কোষাধ্যক্ষ মোহাম্মদ জসিম উদ্দীন, সহ-সম্পাদক শাহজাহান সূফী, নির্বাহী সদস্য মো. আতিকুর রহমান, আবু সৈয়দ সেলিম, জসিমুল আনোয়ার খান প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসময়ের কলম ভূত