জাতীয় পার্টি আর কারো ক্রীতদাস থাকবে না : জি এম কাদের

| রবিবার , ৩০ অক্টোবর, ২০২২ at ১০:৩০ পূর্বাহ্ণ

জাতীয় পার্টি আর কারো ক্রীতদাস হয়ে থাকবে না বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, হাওয়া ভবনের দুর্নীতি থেকে দেশকে বাঁচাতে ২০০৮ সালে আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছিলাম। কিন্তু আওয়ামী লীগ কথার বরখেলাপ করেছে। গতকাল শনিবার দুপুরে জামালপুর শহরের মির্জা আজম অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খবর বিডিনিউজের।

জি এম কাদের বলেন, প্রথমে তারা (আওয়ামী লীগ) জাতীয় পার্টিকে অঙ্গ সংগঠন মনে করতো, পরে চাকর ভাবতো, আর এখন মনে করে ক্রীতদাস। তারা সবই নিয়ন্ত্রণ করতে চায়। আমরা কারো দ্বারা নিয়ন্ত্রিত হতে চাই না। জাতীয় পার্টি আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে বলেও জানান তিনি।

সরকারি দলের নেতারা একেকজন আঙুল ফুলে কলাগাছ হয়ে গেছে মন্তব্য করে তিনি বলেন, তাদের টাকা রাখার জায়গা নাই, তাই বিদেশে পাচার করছে। আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের নেতারাও এখন কোটি টাকার মালিক। জেলার নেতারা হয়েছেন শত কোটি টাকার মালিক। পশ্চিম পাকিস্তান আমাদের সঙ্গে বৈষম্য করেছিল, আমরা স্বাধীন হলেও বৈষম্য থেকে মুক্তি পাইনি।

সম্মেলন উদ্বোধন করেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদ সদস্য আনিসুল ইসলাম মাহমুদ। প্রধান বক্তা ছিলেন সংসদ সদস্য ও পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সদস্য সচিব জাকির হোসেন খান।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান শেঠ, সংসদ সদস্য শামীম হায়দার পাটোয়ারী, ফখরুল ইমাম, আহসান আদেলুর রহমান, চেয়ারম্যানের উপদেষ্টা ও সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, এ টি ইউ তাজ রহমান, সংসদ সদস্য শফিকুল ইসলাম সেন্টু, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোখলেছুর রহমান বস্তু।

পূর্ববর্তী নিবন্ধআগামীর বিশ্বকে নেতৃত্ব দেওয়ার প্রত্যয়
পরবর্তী নিবন্ধভোট কেন্দ্রে ভোটার ও পোলিং এজেন্টরা মোবাইল নিয়ে যেতে পারবে না