চবি ম্যানেজমেন্ট বিভাগের সুবর্ণজয়ন্তী আজ

| শনিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৪৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে আজ শনিবার অনুষ্ঠিত হবে ৫০ বছর পূর্তি সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান। এই উপলেক্ষে গতকাল শুক্রবার চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজক কমিটি এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। এ সময় সাংবাদিকদের উদ্যেশ্যে আয়োজক কমিটির সদস্য সচিব ড. মোয়াজ্জেম হোসেন, দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী, চবি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান আবু মোহাম্মদ আতিকুর রহমান, বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আ ফ ম আওরঙ্গজেব, প্রফেসর তফজল হক, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সেলিনা আক্তার, মোহাম্মদ রোসাঙ্গীর, আ ন ম ওয়াজেদ আলী, এডভোকেট তসলিমুল আলম, মিডিয়া কমিটিসহ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৪ ফেব্রুয়ারি (আজ) দিনব্যাপী উৎসবমুখর আয়োজনরে মাধ্যমে পালিত হবে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান। সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ও বিকাল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত নগরীর দ্যা কিং অব চিটাগাংয়ে নানা আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান চলবে।

এ সময় বক্তারা বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বাংলাদেশে উচ্চ শিক্ষার অন্যতম গুরুত্বপূর্ণ দ্বিতীয় বৃহত্তম বিদ্যাপীঠ হিসেবে স্বীকৃত। প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের উন্নয়নে বিভিন্নভাবে এই বিদ্যাপীঠের রয়েছে বিস্তৃত ইতিহাস। প্রাচীন ঐতিহ্যে ভরা এই বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগ থেকে ৫০ বছরে সৃষ্টি হয়েছে হাজারো জ্ঞানীগুণী ও আলোকিত মানুষ। দেশ বিদেশে দেশের উন্নয়নে অবদান রাখছে অত্র বিভাগের হাজারো সাবেক শিক্ষার্থী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকনফিডেন্স সল্ট মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতা ৫.০ এর পুরস্কার প্রদান
পরবর্তী নিবন্ধচপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষকদের মতবিনিময়