কাল চট্টগ্রাম আসছে আয়ারল্যান্ড ইমার্জিং দল

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২১ at ১১:২৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইমার্জিং দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ, পাঁচটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে আগামীকাল বৃহস্পতিবার সকালে বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড উলভস ক্রিকেট দল। এমিরেটস এয়ারলাইনস যোগে সকাল সাড়ে ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে সফরকারিরা। সেখান থেকে সরাসরি চলে আসবে চট্টগ্রামে। আগামীকাল সফরকারিরা চট্টগ্রামে আসার পর ১৯-২১ ফেব্রুয়ারি টিম হোটেল রেডিসন ব্লুতে থাকবে কোয়ারেনটাইনে। ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে আইরিশরা। ২৬ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিকদের বিরুদ্ধে খেলবে একমাত্র চারদিনের ম্যাচ। পরে একই ভেন্যুতে ৫, ৭ ও ৯ মার্চ সিরিজের প্রথম তিন ওয়ানডেতে মুখোমুখি হবে টাইগার ইমার্জিং দল ও আইরিসরা। আর এর মধ্য দিয়েই শেষ হবে চট্টগ্রাম পর্বের খেলা। চট্টগ্রাম পর্ব শেষে আবার ঢাকায় ফিরে যাবে দুদল। সেখানে ১২ ও ১৪ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে সিরিজের চতুর্থ ও পঞ্চম ওয়ানডে।
একই ভেন্যুতে টি-টোয়েন্টি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে আগামী ১৭ ও ১৮ মার্চ। সিরিজ খেলে ১৯ মার্চ ঢাকা ছাড়বে অতিথিরা।
এদিকে আয়ারল্যান্ড ইমার্জিং দলের বিপক্ষে সিরিজে অংশ নিতে বেশ কয়েকদিন ধরে চট্টগ্রামে অবস্থান করছে বাংলাদেশ ইমার্জিং দল। তারা নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলে সিরিজের শেষ প্রস্তুতি গ্রহণ করছে।
বাংলাদেশের ২০ সদস্যের প্রাথমিক ইমার্জিং স্কোয়াডে যারা আছেন : সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম, শামীম পাটোয়ারি, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু আন্তঃজেলা ভলিবলে চট্টগ্রাম রানার্স আপ
পরবর্তী নিবন্ধচীনে জাল করোনাভাইরাস টিকা প্রতারক দলের নেতা গ্রেপ্তার