‘বিএনপি নির্বাচনে না এলেও দেশে গণতন্ত্র ও উন্নয়ন এগিয়ে যাচ্ছে’

রামপুর ওয়ার্ড আ. লীগের বর্ধিত সভা

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩০ এপ্রিল, ২০২৪ at ১০:৪৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ২৫ নং রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা গতকাল অনুষ্ঠিত হয়। রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক ও প্যানেল মেয়র আব্দুস সবুর লিটনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সভায় প্রধান অতিথি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, বিএনপি নির্বাচনে না এলেও দেশে গণতন্ত্র, উন্নয়ন এগিয়ে যাচ্ছে। বিএনপি নির্বাচনমুখী দল নয়; তারা পিছন দরজা দিয়ে ক্ষমতায় এসেছিল এবং একই পথে আবারো আসতে চায়। তবে বাস্তবতা হচ্ছে গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো বিএনপি ধ্বংস করেছে। এখন তাদের অপকর্মের জন্য তাদেরকেই চরম মূল্য দিতে হচ্ছে। তিনি বলেন, স্বীকার করতে দ্বিধা নেইমানুষ কষ্ট ও সংকটে আছে। কিন্তু দুঃখের বিষয় সংকট তৈরির ক্ষেত্রে অধিক মাত্রায় একটি অসাধু চক্রের গোপন আতাত রয়েছে। সরবরাহ ও মজুদ পর্যাপ্ত থাকা সত্ত্বেও দ্রব্যমূল্যের অযৌক্তিক মূল্য বৃদ্ধি করে একটি অসাধু চক্র সক্রিয় রয়েছে। এদেরকে নির্মূল ও উৎখাত করা এখন আমাদের প্রথম ও প্রধান রাজনৈতিক এবং সামাজিক দায়বদ্ধতা।

প্রধান বক্তা আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপিজামায়াত প্রতিনিয়ত দেশের বিরুদ্ধে এবং দেশের উন্নয়নঅগ্রযাত্রার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এদের ষড়যন্ত্রের বিরুদ্ধে দলের নেতাকর্মীদের প্রতিনিয়ত সজাগ থাকতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ ও সাহসী নেতৃত্বে দেশ আজ সব দিক দিয়ে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে।

রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এস.এম এরশাদ উল্লাহর সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য নোমান আল মাহমুদ, যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, যুগ্ম আহ্বায়ক দিলদার খান দিলু, ইউনিট আওয়ামী লীগের জাফর আহমেদ চৌধুরী, আসলাম হোসেন, মহিলা আওয়ামী লীগের জেনিফার আলম, মো. ইকবাল হোসেন, মো. মাসুদ রায়হান, সাইফুর রহমান পলাশ, ছাত্রলীগের জাবেদ, রাইসুল, ইমরান হোসেন বাবু প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধচমেক হাসপাতালে হজ্ব যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা বৃহস্পতিবার
পরবর্তী নিবন্ধখাগড়াছড়িতে বৃক্ষ ও বন জরিপের অবহিতকরণ সভা