কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে মাথা ফাটল ট্রাক শ্রমিকের

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৪ এপ্রিল, ২০২৩ at ৪:৪০ পূর্বাহ্ণ

কালুরঘাট সেতুর উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা লেগে মাথা ফেটেছে এক ট্রাক শ্রমিকের। আহত মো. দৌলতকে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থা খারাপ হওয়ায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল সোমবার বিকেলে ৪টার দিকে সেতুর পূর্ব প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। আহত দৌলত ফটিকছড়ি উপজেলার কাঞ্চন নগর এলাকার মো. মফজল আহমদের ছেলে। তিনি মিনি ট্রাকের হেলপার।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেতুর শহরের অংশ থেকে সেতু পার হয়ে পূর্ব প্রান্তে যাওয়ার সময় খালি ট্রাকে দাঁড়িয়ে ছিলেন দৌলত। পূর্বপ্রান্তে উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে তিনি ট্রাক থেকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় উপজেলা হাসপাতালে তাকে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তাসলিম জাহান শোভা বলেন, গুরুতর আহত ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ মার্চ সকাল ৮টার দিকে কালুরঘাট সেতুর পূর্ব প্রান্তের উচ্চতা প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে আহত হন শেখ সাদি (১৮) নামের এক যাত্রী। তিনি টেম্পুর পেছনে দাঁড়িয়ে বোয়ালখালী প্রান্তে যাচ্ছিলেন। গত ১৬ মার্চ সন্ধ্যা ৭টার দিকে ওই একই প্রতিবন্ধকে ধাক্কা খেয়ে শিশুসহ তিনজন আহত হয়েছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে বাসে মিলল ১৫ রাউন্ড গুলি
পরবর্তী নিবন্ধপেটে ইয়াবা বিস্ফোরণ!