কাজের স্বীকৃতি পেল সিএমপির ৪০ পুলিশ সদস্য

| বৃহস্পতিবার , ২৫ মার্চ, ২০২১ at ৮:২৩ পূর্বাহ্ণ

দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) ফেব্রুয়ারির মাসিক কল্যাণ সভা গতকাল বুধবার অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার সালেহ্‌ মোহাম্মদ তানভীর।
ফেব্রুয়ারিতে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪০ (চল্লিশ) জন পুলিশ সদস্যকে নগদ ১ লক্ষ ৬৮ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। এছাড়াও পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের আবেদনের প্রেক্ষিতে চিকিৎসা সহায়তা হিসেবে সিএমপির সেবা তহবিল হতে নগদ ৬ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। এতে শ্রেষ্ঠ বিভাগ ও শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হিসেবে পুরস্কৃত হয়েছেন সহকারী পুলিশ কমিশনার (পাঁচলাইশ জোন) শহীদুল ইসলাম, শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন বাকলিয়া থানার ওসি রুহুল আমিন, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন কর্ণফুলী থানার এসআই মোবারক হোসাইন, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন কোতোয়ালী থানার এএসআই জয়নুল আবেদীন, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে পুরস্কৃত হয়েছেন এএসআই রনেশ বড়ুয়া।
এর আগে পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের সভাপতিত্বে সিএমপির ফেব্রুয়ারি মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফর প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাউজান পৌরসভা মেয়রের দায়িত্ব নিলেন জমির উদ্দিন পারভেজ
পরবর্তী নিবন্ধ১৩ মাসে জব্দ ১২ কোটি টাকার কাঠ