কর্ণফুলীতে চিকিৎসাধীন সেই ব্যবসায়ীর মৃত্যু

কিশোর গ্যাং চক্রের ছুরিকাঘাত

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৯ ডিসেম্বর, ২০২১ at ৬:১৮ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে কিশোর গ্যাং চক্রের ছুরিকাঘাতের ৯দিন পর চিকিৎসাধীন অবস্থায় প্রাণ গেল এক ব্যবসায়ীর। নিহত ব্যবসায়ীর নাম মো. জাহাঙ্গীর আলম (৪৫)। গতকাল শনিবার বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার তিনদিন পর নিহত ব্যবসায়ীর স্ত্রী নুরতাজ বেগম বাদী হয়ে দশজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। কিন্তু এখনো পর্যন্ত কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি কর্ণফুলী থানা পুলিশ।
জানা যায়, গত ১০ ডিসেম্বর রাতে উপজেলার চরপাথরঘাটাস্থ হল-২১ কমিউনিটি সেন্টারে একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে কিশোর গ্যাং চক্র তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।
নিহতের পুত্র মোহাম্মদ কাইয়ূম জানান, কিশোর গ্যাংকে দীর্ঘদিন ধরে আমার পিতা চাঁদা দিয়ে আসছিলো। গত কয়েকদিন ধরে চাঁদা বন্ধ করে দেয়ার জের ধরে আমার পিতাকে ছুরিকাঘাত করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার (গতকাল) বিকাল ৫ টায় তিনি মারা যান।
এ ঘটনায় গত মঙ্গলবার রাতে এ কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় এজাহারনামীয় আসামিরা হলেন মোহাম্মদ রুবেল, মোহাম্মদ বকুল, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ শফি, নুর মোহাম্মদ, ইমরানসহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি রয়েছে।
কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, কিশোর গ্যাং কর্তৃক জাহাঙ্গীর আলমের ওপর হামলার ঘটনায় কর্ণফুলী থানায় এর আগে একটি মামলা হয়েছিলো। বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার জন্য সিএনজি অটোরিঙার ভাড়া নিয়ে কথা কাটাকাটি হাতাহাতির জের ধরে এ ঘটনার সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। আহত জাহাঙ্গীর আলম মারা যাওয়ার পর এটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধমৃদু শৈত্য প্রবাহ শুরু হতে পারে কাল
পরবর্তী নিবন্ধমসজিদ-মাদ্রাসার অর্থ নিয়ে দ্বন্দ্বেই খুন!