করোনা রোগীদের জন্য কমার্স কলেজ ছাত্রলীগের ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু

আজাদী অনলাইন | মঙ্গলবার , ৪ মে, ২০২১ at ৭:২৩ অপরাহ্ণ

চট্টলরত্ন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির নির্দেশনায় সরকারি কমার্স কলেজের সাবেক সভাপতি এবং চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি লুৎফুল এহ্ছান শাহ্ এর সার্বিক সহযোগিতায় করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ।

ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস কার্যক্রমের উদ্বোধন করেন সরকারি কমার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফেরদৌস আরা বেগম।। এ সময় তিনি বলেন-করোনাকালীন সময়ে সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের সেহেরি, ইফতার বিতরণের পাশাপাশি করোনা রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস একটি অসাধারণ উদ্যেগ। তিনি এই উদ্যেগকে স্বাগত জানান এবং কলেজ ছাত্রলীগের যে কোন সহযোগিতায় পাশে থাকার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ সভাপতি ফখরুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আরিফুল আলম আলভী, সহ-সভাপতি শাহেদ আলমগীর জোসি, নাহিদ মুন্না, যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্টু সেন, শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক রিংকু চালস ফিনি, সহ-সম্পাদক রাজ কুমার দে, আবু বকর সিদ্দিক, সদস্য অভিমিত্র সহ অন্যান্য নেতৃবৃন্দ।। করোনাকালীন এই সময়ে ফোন করলেই সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস পৌঁছে যাবে রোগীদের দুয়ারে।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটিতে এলজি ও কার্তুজসহ জেএসএস কালেক্টর আটক
পরবর্তী নিবন্ধনাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ