নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

আজাদী অনলাইন | মঙ্গলবার , ৪ মে, ২০২১ at ৭:৫৭ অপরাহ্ণ

নগরীর শেরশাহ কলোনী ডা. মাজহারুল হক উচ্চ বিদ্যালয়ে নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয় আজ মঙ্গলবার (৪ মে)।
২নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাজিম উদ্দিনের সঞ্চালনায় ও নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সত্ত্বাধিকারী ও চেয়ারম্যান জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য মো. ঈসা, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লোকমান হাকিম কুতুবী, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল কুদ্দুস বাপ্পী, তথ্য ও গবেষণা সম্পাদক মাসুদ আলম, সদস্য তৌহিদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সংগঠক মো. সালাহ উদ্দিন, যুবনেতা মো. আফসার, মো. আলাল, আবুল হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা নবী আলম, সাত্তার, মো. মিন্টু ও ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম রাব্বি, আরিফ, ইমরান, আশিকসহ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, “আমি দেখেছি নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। করোনাকালীন সময়ে এই ফাউন্ডেশন নিরলসভাবে যেভাবে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। প্রতি বছরের মতো এবারও অসংখ্য মানুষের কাছে ত্রাণসামগ্রী পৌঁছিয়ে দিচ্ছে ফাউন্ডেশনটি।” এমন মহৎ উদ্যোগ বাস্তবায়নে সচেষ্ট ভূমিকা রাখায় ফাউন্ডেশনের সত্ত্বাধিকারী ও চেয়ারম্যান কাউন্সিলর আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবুর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব মো. সাহেদ ইকবাল বাবু বলেন, “মানবসেবা ও আল্লাহর সন্তুষ্টিই এই ফাউন্ডেশনের একমাত্র লক্ষ্য।” অতীতের মতো ভবিষ্যতেও যাতে এই ফাউন্ডেশন মানুষের সেবায় কাজ করে যেতে পারে সেজন্য তিনি সবার কাছে দোয়া চান এবং সমাজের বিত্তশালীদেরও মানবসেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধকরোনা রোগীদের জন্য কমার্স কলেজ ছাত্রলীগের ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু
পরবর্তী নিবন্ধসাদার্ন ইউনিভার্সিটির পুরকৌশল বিভাগের উপদেষ্টা হলেন অধ্যাপক ড. সাইফুল ইসলাম